whatsapp channel

Bhojpuri Song: হটবম্ব কাজলের সঙ্গে ফুলশয্যার খাটে খেসারি লাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রির খেসারি লাল যাদবের কথা নতুন করে বলার কিছু নেই। তিনি যেমন সুদর্শন তেমনই প্রমিসিং অভিনেতা। ভোজপুরি ইন্ডাস্ট্রির বহু অভিনেতা এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। বেশিরভাগ অভিনেতা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রির খেসারি লাল যাদবের কথা নতুন করে বলার কিছু নেই। তিনি যেমন সুদর্শন তেমনই প্রমিসিং অভিনেতা। ভোজপুরি ইন্ডাস্ট্রির বহু অভিনেতা এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। বেশিরভাগ অভিনেতা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ, ফলে তাদের ভক্তের সংখ্যা যেমন বাড়ছে তেমনই তাদের অভিনীত সিনেমা, মিউজিক ভিডিও ভাইরাল হয় ক্রমশ। আজকের প্রতিবেদনে আমরা এমন এক ভিডিও নিয়ে কথা বলবো যেটা রীতিমত ভাইরাল ও হিট।

ভোজপুরি সিনেমার দর্শক হলে নিশ্চয় দেখেছেন মুভি সংঘর্ষ (Sangharsh)। এই সিনেমা যথেষ্ট হিট। কাজল রাঘবাণী (Kajal Raghwani) ও খেসারি লাল যাদব দারুন অভিনয় করেছেন এই সিনেমায়। এমনিতেই পর্দায় এই দুজনের জুটি বেশ হিট, দর্শকরা বেজায় পছন্দ করে এই দুজনকে। তাই আবারও ভাইরাল হল সংঘর্ষ সিনেমার একটি গান। এই গানের দৃশ্যে দুজনের ভরপুর রোম্যান্স দেখানো হয়েছে যা দেখলে আপনার রাতের ঘুম উড়বে। ভুলেও এই ভিডিও বাড়ির ছোটদের সামনে দেখবেন না।

গানটির নাম তোহার হোথওয়া লাগেলা চাকলেট (Tohar Hothwa Lagela Chaclate)। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিও। এখনও পর্যন্ত বহু মানুষ এই মিউজিক ভিডিও উপভোগ করেছেন। এখনও পর্যন্ত ৪১ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। খেসারি লাল যাদব ও গায়িকা প্রিয়াঙ্কা সিং এই গানটি গেয়েছেন।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে কাজল রাঘবাণী ও খেসারি লাল যাদব দুজনে ফুলশয্যা উপভোগ করবে। কাজল দুধ নিয়ে ঢুকতেই সেই দুধ একা খেয়ে নেয়। এরপর খেসারির সামনে দাড়িয়ে বুকের আঁচল সরিয়ে প্রেমের আর্জি জানায়। খেসারি লাল নিজেকে সামলে রাখতে পারে না, হুমড়ি খেয়ে কাজলের গায়ে পরে, এরপর শুরু হয় জোরদার রোম্যান্স, ব্যকগ্রাউন্ড চলতে থাকে Tohar Hothwa Lagela Chaclate। চলুন দেখে নেওয়া যাক এই জুটির হট রোম্যান্স।

whatsapp logo