whatsapp channel

Bhojpuri Song: নির্জন স্থানে কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি দুনিয়ায় এখনও অনেকেই ভাবেন দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া ও আম্রপালি বাস্তবে প্রেম করেন। যেহেতু দুজনের জুটি এতটাই জনপ্রিয় ও প্রেমময়, তাই দর্শকরা কিছু ভুল ভাবেন না। অবশ্য, নিরহুয়া…

Avatar

Susmita Kundu

ভোজপুরি দুনিয়ায় এখনও অনেকেই ভাবেন দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া ও আম্রপালি বাস্তবে প্রেম করেন। যেহেতু দুজনের জুটি এতটাই জনপ্রিয় ও প্রেমময়, তাই দর্শকরা কিছু ভুল ভাবেন না। অবশ্য, নিরহুয়া ব্যাক্তিগত জীবনে বিবাহিত ও আম্রপালি সিঙ্গেল। তবে, আজকের প্রতিবেদনের মুখ্য মুখ কিন্তু আম্রপালি নন, বরং কাজল রাঘওয়ানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নিরহুয়া। সাধারণত, নিরহুয়ার বিপরীতে আম্রপালি দুবেকে বেশি দেখা যায়। এবারে সেই জায়গায় রোম্যান্স করছেন কাজল (Kajal Raghwani – Nirahua Hot Romance Video)।

যত দিন যাচ্ছে মানুষ বলিউডের পাশাপাশি ভোজপুরি মিউজিকের ফ্যান হয়ে যাচ্ছে। আজকাল এমন অনেক মানুষ আছেন যারা ভোজপুরি মিউজিক রীতিমত উপভোগ করেন। বিশেষত যারা হিন্দি ভাষার মানুষ, তাদের কারোর কারোর কাছে ভোজপুরি মিউজিকের খাজনা আছে। ঠিক এই সমস্ত দর্শক শ্রোতাদের কারণে সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হচ্ছে এই ইন্ডাস্ট্রির মিউজিক ও মিউজিক ভিডিও।

পর্দায় কাজল ও নিরহুয়ার জুটি কম দেখা গেলেও
ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানির সঙ্গে নিরহুয়ার জুটিও বেশ পছন্দ হয়েছে দর্শকদের। সম্প্রতি, এঁরা এদের রোমান্টিক স্টাইল দিয়ে ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছে। ভাইরাল হয়েছে ‘ডাবে পাওন আইহা নাজারিয়া বাচাকে’ ( Dabe Paon Aiha Nazariya Bachake) গানটি। এই মিউজিক ভিডিওতে কাজলকে খুবই মিষ্টি লেগেছে। প্রত্যেকটা সিনে কাজল শাড়িতে অভিনয় করেছেন। এছাড়া, ভিডিওটির লোকেশনও খুব ভালোভাবে নেওয়া হয়েছে। দুজনকেই একে অপরের ভালোবাসায় হারিয়ে যেতে দেখা যায়।

Dabe Paon Aiha Nazariya Bachake গানটি গেয়েছেন কল্পনা। লিরিক্স দিয়েছেন প্যারে লাল যাদব। এবং, রাজেশ-রজনীশ সঙ্গীতে সাজিয়েছেন। যারা Patna Se Pakistan ছবিটি দেখেছেন তারা নিশ্চয় এই গানটি উপভোগ করেছেন। এখনও পর্যন্ত এই মিউজিক ভিডিও না দেখে থাকলে দেখুন ইউটিউবে।