whatsapp channel

VIDEO: স্বপ্না চৌধুরী অতীত, সাদা সালোয়ার কালো ওড়নায় মঞ্চে নয়া খেল দেখালেন কশিস চৌধুরী

গুগলে যদি কশিস চৌধুরী (kashish Choudhary) নামে সার্চ করা যায়, তাহলে একই নামে দুইজনকে খুঁজে পাওয়া যাবে। তবে এঁদের মধ্যে একজন ‘মিস রাজস্থান’। তিনি নামী র‌্যাম্প মডেলও বটে। অপর জন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গুগলে যদি কশিস চৌধুরী (kashish Choudhary) নামে সার্চ করা যায়, তাহলে একই নামে দুইজনকে খুঁজে পাওয়া যাবে। তবে এঁদের মধ্যে একজন ‘মিস রাজস্থান’। তিনি নামী র‌্যাম্প মডেলও বটে। অপর জন হরিয়ানভি নৃত্যশিল্পী। দুইজনেই সমান বিখ্যাত। হযিয়ানভি নৃত্যশিল্পী কশিসের রয়েছে আলাদা ফ্যান বেস। তাঁর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয় প্রতিনিয়ত। ‘সোনোটেক রাগনী’ নামে একটি ইউটিউব চ্যানেল কশিসের ডান্স ভিডিওকেও প্রোমোট করে। চলতি বছরের 9 ই অক্টোবর কশিসের একটি ডান্স ভিডিও পাবলিশ করা হয়েছে এই ইউটিউব চ্যানেলে। এখনও অবধি এই ডান্স ভিডিওটির ভিউ মাত্র সাড়ে সাত হাজার। কারণ মুসকান বেবি (Muskan Baby), সপনা চৌধুরী (Sapna Choudhary)-দের আড়ালে আবৃত হয়ে পড়ছেন কশিস।

Advertisements

‘সোনোটেক রাগনী’ থেকে ভাইরাল হওয়া এই ভিডিওয় কশিস নেচেছেন ‘বন্দুক কি দিওয়ানি’ গানের সাথে। এই গানটি গেয়েছেন লোকসঙ্গীত শিল্পী নরেন্দর ভাগানা (Narendar Bhagana), পুনম গোস্বামী (Poonam Goswami), সঞ্জয় শর্মা (Sanjay Sharma)। ভিডিওতে খোলা মঞ্চে নাচ করতে দেখা যাচ্ছে কশিসকে। এটি কোনো রাজনৈতিক দলের মঞ্চ নয়, বরং একটি সাধারণ অনুষ্ঠান। কশিসের পরনে রয়েছে সাদা রঙের চিকনকারি পাতিয়ালা সালোয়ার-কামিজ। যথারীতি কামিজটি টাইট এবং নেকলাইনও ডিপ। এই সালোয়ার-কামিজের ওড়নাটি কালো রঙের।

Advertisements

গান শুরু হতেই কশিস মঞ্চের উপর সামান্য ঘুরে নিয়ে হালকা ঠুমকার মাধ্যমে নাচ শুরু করেন। এরপর তিনি চলে যান মঞ্চের ধারে। সেখানে দাঁড়িয়ে আবারও নাচতে থাকেন কশিস। নাচতে নাচতে পিছিয়ে আসেন তিনি। এবার কশিসকে দেখা যায় হাঁটতে হাঁটতে মঞ্চের অন্য প্রান্তে গিয়ে সেখানে দাঁড়িয়ে হালকা নাচ করতে। একই নাচ বারবার নেচে যান কশিস।

Advertisements

নাচের এক পর্বে নিজের মুখমন্ডল কালো ওড়নায় আবৃত করেন তিনি। তারপরেও নাচের স্টেপে থাকে না কোনো অভিনবত্ব। কিছুটা লাফঝাঁপও দেন কশিস। এইভাবেই একসময় নাচ শেষ করেন কশিস।

Advertisements
whatsapp logo
Advertisements