Hoop VideoHoop Viral

Dance Video: খেসারির সাথে মাখামাখি প্রেমে মজলেন ইয়ামিনি, রাতের ঘুম কাড়বে এই ভিডিও

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার সাথে সাথে ভোজপুরি সিনেমা ও জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠে গেছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত জীবন থাকে, তখন কিন্তু মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো তারা দেখে এবং যা মানুষকে মনে মনে ভীষণ আনন্দ দেয়।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

ভোজপুরি সিনেমার অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব, পবন সিং, আরো অনেকে। অসাধারণ ভিডিওগুলি মানুষ পছন্দ করে। বাংলা হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গান আর নাচ মানুষ এতটা ভালবাসবে সত্যিই না দেখলে বুঝবেননা। ইয়ামিনি সিংয়ের সঙ্গে দুর্দান্ত রোমান্টিক মুডে রয়েছেন আমাদের সকলের প্রিয় এই অভিনেতা। নায়কের সঙ্গে তার রোমান্টিক সিন গুলো মানুষকে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন তা কিন্তু ভিউজ এর সংখ্যাই বলে দিচ্ছে।

গারাম গোদাম নামের এই অসাধারণ গানটি ইউটিউব এর মাধ্যমে সকলের কাছে পৌঁছে গেছে। গানটি লিখেছেন ভগিরথ পাঠক। গান গেয়েছেন খেসারি লাল আর নেহারাজ। সারেগামাপা হাম ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে। এক বছরে প্রায় চার কোটি মানুষ দেখে ফেলেছেন। আপনিও দেখে নিন অসাধারণ এই ভিডিওটি, কিন্তু একবার ছেড়ে বারবার দেখতে ইচ্ছা করবে। ভিজে শরীর দেখে কিছুতেই নিয়ন্ত্রণ ধরে রাখতে পারেননি অভিনেতা, সুন্দর স্লিভলেস ব্লাউজ দিয়ে শিফন শাড়িতে সেজে উঠেছেন নায়িকা।

Related Articles