whatsapp channel

খোলা আকাশের নিচে মোনালিসাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি…

Avatar

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন আম্রপালি, কাজল রাঘবানি, অক্ষরা সিং তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন মোনালিসা (Monalisa)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘সরকেলা সর সে ইয়ে সজনী’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে দুজনকেই। ভিডিওর শুরুতেই দেখা যায় এক বাগিচায় দুজনকে নাচ করতে। নায়িকার পরণে রয়েছে কালো ও গোলাপি রংয়ের একটি টাইট ডিপনেক লেহেঙ্গা চোলি। অন্যদিকে নায়কের পরণে রয়েছে কালো রংয়ের ট্রান্সপারেন্ট পোশাক। গানটি মূলত রোমান্টিক প্রেমের গসন হওয়ায় একটি সবুজ বাগানে দুজনকে মিষ্টি প্রেমের গল্প লিখছেন নিজেদের মতো করে।

এই ভিডিওর পরতে পরতে রয়েছে সাহসী দৃশ্য। তাই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘ভোজপুরী সিনেমা কিং’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। গানটি গেয়েছেন খোদ খেসারি লাল যাদব। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা