whatsapp channel

‘গরম গোদাম’ গানে জমে উঠল রোম্যান্স, ভরপুর সুযোগ নিলেন খেসারি লাল যাদব

আজকের সময় বহু এমন মানুষ আছেন যারা ভোজপুরি মিউজিকের ভক্ত। ঘরোয়া পার্টি হোক বা পাড়ার ফাংশন, এসব জায়গায় অনেকেই ভোজপুরি মিউজিক প্লে করেন শুধু মাত্র নন স্টপ বিনোদনের জন্য। ভোজপুরি…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকের সময় বহু এমন মানুষ আছেন যারা ভোজপুরি মিউজিকের ভক্ত। ঘরোয়া পার্টি হোক বা পাড়ার ফাংশন, এসব জায়গায় অনেকেই ভোজপুরি মিউজিক প্লে করেন শুধু মাত্র নন স্টপ বিনোদনের জন্য। ভোজপুরি দুনিয়ায় এমন তাবড় তাবর অভিনেতা আছেন যারা তাদের অভিনয় এর নাচ দিতে দর্শকদের মাতিয়ে রাখতে পারেন। এব্যাপারে আরো একটি প্লাস পয়েন্ট হল, যিনি অভিনয় করতে জানেন তিনি গান গাইতেও পারেন। উদাহরণ হিসেবে আমরা খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav) কথা বলতেই পারি। এই মানুষটা যেমন অভিনয় করতে পারেন তেমনই দুর্দান্ত গান গাইতে পারেন আবার নাচেও দুরন্ত।

Advertisements

খেসারি লাল যাদবের পাশাপাশি আরেকজন অভিনেত্রী হলেন ইয়ামিনী সিং (Yamini Singh)। ইনি যেমন সুন্দরী তেমনই লাস্যময়ী। এই অভিনেত্রীর কেরিয়ার খুব বেশিদিনের নয়। অরবিন্দ আকেলা কাল্লু এবং অবধেশ মিশ্রের সাথে ২০১৯ সালের ছবি ‘পাথর কে সানাম’ দিয়ে তার ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন। সম্প্রতি, খেসারি লাল যাদবের সঙ্গে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisements

খেসারি ও ইয়ামিনী দুজনের রসায়ন এই মুহূর্তে চর্চায় এসেছে। গরম গোদাম (Garam Godam) গানে এই জুটি তাদের সিজলিং কেমিস্ট্রি দিয়ে ভরপুর বিনোদন দিয়েছেন দর্শকদের। উল্লেখ্য, এই গানটি যৌথভাবে গেয়েছেন খেসারি লাল যাদব এবং নেহা রাজ (Khesari Lal Yadav and Neha Raj)। গানটি ইতিমধ্যে ২৭ মিলিয়ন ভিউ পেয়েছে। আপনি এটা Saregama Hum Bhojpuri চ্যানেলে দেখতে পারেন।

Advertisements

এখনও পর্যন্ত খেসারি লাল যাদব যেকটি গান গেয়েছেন তার সবকটি প্রায় হিট। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তার গান ও মিউজিক ভিডিও ভাইরাল হয়। এক্ষেত্রেও দর্শকরা চুটিয়ে উপভোগ করেছে ইয়ামিনী ও খেসারি লালের রোম্যান্স। চলুন ঘুরে দেখা যাক এই জুটির রোম্যান্টিক মিউজিক ভিডিওটি যা ইতিমধ্যে ২৭ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements