Hoop StoryHoop Viral

Viral: শিক্ষিকার রাগ কমাতে চুমু খেল খুদে ছাত্র, মিষ্টি ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

দুঃখের ভিডিও থেকে শুরু করে আনন্দের ভিডিও সবকিছুর সাক্ষী থাকে এই সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম যথা ইউটিউব, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম। যেকোন কিছুর মাধ্যমে নানান রকমের ভিডিও ভাইরাল হয়, তবে সব যে খারাপ, বা বর্তমান প্রজন্মকে একেবারে খারাপ করে দিচ্ছে এমনটা কিন্তু নয়, কিছু কিছু ভিডিও কিন্তু আপনার মন জয় করতে পারবে। এখন আমরা অনেক সময় বাইরে বেরিয়ে সিনেমা দেখতে পারি না, সেক্ষেত্রেও কিন্তু হাতে একটা মুঠোফোন থাকলে আর সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ালে আপনি সিনেমা দেখতে পারবেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক শিক্ষিকা তার ছাত্রের সঙ্গে কথোপকথন করছে, শুধু তাই নয়, তার খুদে ছাত্রটি শিক্ষিকার রাগ ভাঙ্গাতে আদরও করে। আপনি আপনার বাড়ির ছোট্ট সদস্যটিকে কয়েক ঘণ্টার জন্য স্কুলে পাঠিয়ে নিশ্চিন্তে থাকেন। কারণ সেখানে মায়ের মতন, বাবার মতন শিক্ষক-শিক্ষিকারা থাকেন, তারা মাতৃস্নেহে, পরম স্নেহে জড়িয়ে ধরে আপনারই কোল ছেড়ে বেরোনো শিশুটিকে। তারা ভালোবাসা দেন, তাইতো মায়ের কাছ থেকে ছেড়ে কান্না ভুলে তারা নতুন করে পড়াশোনা করতে পারে, আর এই ভিডিওতে সেই রকমই একটি আদূরে মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, শিক্ষিকা বলছেন, তার ছাত্রটিকে, আমি তোমার সঙ্গে কথা বলব না। কারন আমার রাগ হয়েছে, সেই শুনে ছাত্রটি বলছে, ম্যাম আমি আর দুষ্টুমি করবো না, সত্যি বলছি। এই ভাবেই কথোপকথন চলে দুজনের মধ্যে। কিন্তু এখানেই শেষ নয়, কথোপকথনের শেষে দুজন দুজনকে চুম্বন এঁকে দিয়েছে গালে। এরপর আর না বলাই ভালো চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি। আমাদের পেজেও যারা শিক্ষক-শিক্ষিকা এই খবরটি পড়েছেন, তাদেরও হয়তো জীবনে এমন ঘটনা ঘটেছে, মনে পড়বে কয়েক ঝলক।

whatsapp logo