whatsapp channel

VIDEO: স্বপ্না চৌধুরী অতীত, দুর্দান্ত শরীরী হিল্লোলে দর্শকদের মজা দিলেন কোমল চৌধুরী

হরিয়ানভি ও রাগনী নৃত্যশৈলী যথেষ্ট সৃজনশীল ও সুন্দর। সপনা চৌধুরী (Sapna Choudhary)-র মাধ্যমে সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছিল এই নৃত্যশৈলী। সপনার নাচ নির্ভেজাল। তাতে যৌনতার গন্ধ নেই। কিন্তু সপনাকে অনুকরণ করে…

Avatar

Nilanjana Pande

হরিয়ানভি ও রাগনী নৃত্যশৈলী যথেষ্ট সৃজনশীল ও সুন্দর। সপনা চৌধুরী (Sapna Choudhary)-র মাধ্যমে সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছিল এই নৃত্যশৈলী। সপনার নাচ নির্ভেজাল। তাতে যৌনতার গন্ধ নেই। কিন্তু সপনাকে অনুকরণ করে যাঁরা এই পেশা বেছে নিয়েছেন, তাঁদের মধ্যে অধিকাংশ নৃত্যশিল্পী অশালীন নাচ প্রদর্শন করেন। এঁদের মধ্যে রয়েছেন কোমল চৌধুরী (Komal Chaudhury)-ও। ‘হরিয়ানভি ডিজে ঠুমকা’ নামে একটি ইউটিউব চ্যানেলে 2022 সালের 27 শে মার্চ কোমলের একটি ডান্স ভিডিও পাবলিশ হয়েছিল। এখনও অবধি এই ডান্স ভিডিওটির ভিউ দেড় লক্ষ অতিক্রম করতে পারেনি। খোলা মঞ্চে ‘তেরে রেট বড়ঘে’ গানের সাথে নেচেছেন কোমল।

ভিডিওতে কোমলের পরনে রয়েছে নীল রঙের পাতিয়ালা সালোয়ার-কামিজ। কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। ভিডিওর শুরুতে কোমলের নাম ঘোষণা করা হয়। এরপর তিনি নাচ শুরু করেন। শুরুতেই দর্শকদের দিকে পিছন ফিরে নিতম্বে হাত দিয়ে অশালীন বুটি ডান্স প্রদর্শন করেন কোমল। এরপর দর্শকদের দিকে ফিরে কামিজের সামনের অংশ তুলে আবারও অশালীন নাচ প্রদর্শন করেন কোমল। একসময় তিনি বসে পড়েন দর্শকদের সামনে। নাচাতে থাকেন নিজের উর্ধ্বাঙ্গ।

কয়েকজন পুরুষ দর্শক টাকা নিয়ে কোমলের সামনে এলে মঞ্চের উপর বসে পড়ে নাচের অছিলায় নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করেন কোমল। এরপর দর্শকদের কাছ থেকে টাকা নেন কোমল। তারপর আবারও মঞ্চের অন্য দিকে গিয়ে দর্শকদের সামনে বসে পড়ে নাচ দেখাতে শুরু করেন তিনি। তাঁরাও কোমলকে কিছু টাকা দেন।

এরপর একজন পুরুষ দর্শকের কাঁধে হাত দিয়ে নাচ করেন কোমল। এর বিনিময়েও মোটা টাকা নিতে দেখা যায় তাঁকে। শেষ অবধি একই স্টেপ নেচে পারফরম্যান্স শেষ করেন কোমল।

whatsapp logo