Hoop Life

Skin Care Tips: মাত্র ৫ টাকা খরচ করে ঝকঝকে কোরিয়ান গ্লাস স্কিন পেতে পারেন আপনিও

কি শুনে অবাক হচ্ছেন মাত্র পাঁচ টাকায় কি করে ত্বকের পরিচর্যা করবেন ভেবেই পাচ্ছেন না? তারপর আবার কোরিয়ানদের মতন গ্লাস স্কিন? অনেকেই কোরিয়ানদের রূপের ঝলক দেখেছেন, সেই রূপের চমক কি করে আপনি মাত্র পাঁচ টাকায় বাড়িতেই তৈরি করে ফেলতে পারবেন, আজকে তারই একটা ছোট্ট ঝলক জেনে নিন। মাত্র কম দামে এই ক্রিম যদি আপনি ৭ দিন পর পর ব্যবহার করতে পারেন। তাহলে আর আপনাকে গোটা শীতকাল জুড়ে বাজার থেকে কোনো রকম নামিদামি ক্রিম ব্যবহার করতে হবে না। তাই আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন, কিভাবে মাত্র পাঁচ টাকা দিয়ে বানিয়ে ফেলতে পারবেন অসাধারণ কোরিয়ান স্কিন কেয়ার।

এর জন্য প্রথমেই আপনার লাগবে ভিটামিন ই ক্যাপসুল। যে কোন ওষুধের দোকানেই ভিটামিন ই ক্যাপসুল সহজেই পাওয়া যায়। একপাতা ওষুধের দাম নেয় ৩২ টাকা। এর মধ্যে থেকে একটি ওষুধ তুলে নেবেন। আর সাথে নিয়ে নেবেন একটি পাতিলেবু। শীতকালে পাতিলেবু এক টাকাতেও কিনতে পাওয়া যায়। আর নিয়ে নেবেন ভাতের ফ্যান। যা কিন্তু আপনাকে কোনোভাবেই দোকান থেকে কিনে আনতে হবে না, রোজ যে ভাত হয় সেই ভাতের ফ্যান নিয়ে নেবেন।

এই প্রত্যেকটি উপকরণকে একটি পাত্রের মধ্যে নিয়ে খুব ভালো করে মেশিয়ে নিতে হবে। তারপর রোজ রাতে শুতে যাওয়ার সময় মুখ ভালো করে পরিষ্কার করে নিতে হবে। এরপর সেই পরিষ্কার মুখে এই উপকরণগুলি খুব ভালো করে লাগিয়ে নিতে হবে। প্রত্যেকটি উপকরণকে যদি খুব ভালো করে মিশিয়ে নিয়ে মুখে লাগাতে পারেন, তাহলে তক হবে ভীষণ পরিষ্কার, ঝকঝকে এবং উজ্জ্বল। তাছাড়া বাজার থেকে কোনোভাবেই নামিদামি কোনো ক্রিম কিনতে হবে না, কোরিয়ান গ্লাস স্কিন পাওয়ার জন্য এই ছোট্ট ক্রিমটি যথেষ্ট।

সতর্কীকরণ– উপরে উল্লেখিত কোনো উপাদানে অ্যালার্জি থাকলে ব্যবহারের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। এছাড়াও কোনো রকম সমস্যা এড়াতে আগে চিকিৎসকের সঙ্গে অবশ্যই কথা বলুন।