whatsapp channel

হেমন্ত মুখোপাধ্যায়ের গান গেয়ে ফেসবুকে ভাইরাল খুদে কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

'তারে বলে দিও সে যেন আসে না আমার দ্বারে' গৌরীপ্রসন্ন মজুমদারের লেখা হেমন্ত মুখোপাধ্যায়ের সুরে এই অসাধারণ গানটি পরিবেশন করেছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। এই গানটি চিত্রায়িত করা হয়েছে 'দুই ভাই' সিনেমাতে।…

Avatar

HoopHaap Digital Media

‘তারে বলে দিও সে যেন আসে না আমার দ্বারে’ গৌরীপ্রসন্ন মজুমদারের লেখা হেমন্ত মুখোপাধ্যায়ের সুরে এই অসাধারণ গানটি পরিবেশন করেছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। এই গানটি চিত্রায়িত করা হয়েছে ‘দুই ভাই’ সিনেমাতে। বাঙালির মনে প্রাণে এই গানটি একেবারে গেঁথে রয়েছে কারণ গানটিতে যে মানুষটি অভিনয় করেছিলেন নায়ক হিসাবে তিনি হলেন বাঙালির মহানায়ক উত্তম কুমার।

বাঁকুড়া নিবাসী রিথিমা মন্ডল ওই গানটি গেয়ে সকলকে অবাক করে দিয়েছে। তার বয়স কি সঠিকভাবে জানা না গেলেও তাকে দেখে মনে হচ্ছে খুবই অল্প বয়সী একটি ছোট্ট কন্যা। অল্পবয়সী হলে কি হবে তার গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া এই অসাধারণ গানটি যখনই ছোট্ট কন্যা সুন্দর করে পরিবেশন করছে একেবারে নিজের মতন করে সেই গান তো ভাইরাল হতে বাধ্য। আর এই ভাবেই তো ছোট ছোট শিশুদের উৎসাহ দিতে হবে কীভাবে তারা পড়াশোনা করার পাশাপাশি অন্যান্য নানান রকম শিল্পে যেমন সঙ্গীত, নৃত্য, অংকন প্রকৃতিতে উৎসাহ দেওয়া। যাতে তাদের শারীরিক এবং মানসিক বিকাশ হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media