whatsapp channel

৮ বছরের খুদে মেয়ের সাঁতারের সঙ্গী ১১ ফুটের পাইথন, ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

বাড়িতে বাবা মা ১১ ফুটের পাইথন পুষেছে, তাই ছোটবেলা থেকেই একরত্যি মেয়ের খেলার সঙ্গী হয়ে উঠেছে এই হলুদ পাইথন। খেলার সঙ্গী হিসাবে কুকুর,-বিড়াল, গরু, ছাগল, গাধা অনেক কিছু দেখা গেলেও…

Avatar

HoopHaap Digital Media

বাড়িতে বাবা মা ১১ ফুটের পাইথন পুষেছে, তাই ছোটবেলা থেকেই একরত্যি মেয়ের খেলার সঙ্গী হয়ে উঠেছে এই হলুদ পাইথন। খেলার সঙ্গী হিসাবে কুকুর,-বিড়াল, গরু, ছাগল, গাধা অনেক কিছু দেখা গেলেও একটা এত বড় পাইথন যে কারোর খেলার সঙ্গী হতে পারে তা ভিডিওটি না দেখলে সত্যিই বিশ্বাস করা যায় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। একটি বিশাল বড় হলুদ পাইথনের সঙ্গে সুইমিংপুলে সাঁতার কাটতে নেমেছে একরত্যি মেয়ে। তার সাহস দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। ডিসকভারি কিংবা ন্যাশনাল জিওগ্রাফি কিংবা অ্যানিম্যাল প্লানেট এ যে সমস্ত বড় বড় সাপ দেখে ঘরে বসেই প্রায় সাধারন মানুষের আত্মারাম খাঁচা হওয়ার জোগাড় সেই সাপকে কিনা সঙ্গী করে সাঁতার কাটছে এতোটুকু মেয়ে? অবাক হয়ে বিস্ময় প্রকাশ করেছেন সকলে।

আদর করে এই পোষ্যর নাম রাখা হয়েছে বেলে। তবে এই নাম রাখার পেছনে একটা কারণ আছে। ‘ওয়াল্ট ডিজনির অ্যানিমেশন ফিল্ম বিউটি এন্ড দ্য বিস্ট’ হলুদ পোশাক পরা এক মহিলা চরিত্রের নাম ছিল বেলে। সেই থেকেই এই সাপটির নামকরণ করা হয়েছে বেলে। ছোটবেলা থেকে এই বাচ্চা মেয়েটির সঙ্গে সখ্যতার সম্পর্ক তৈরী হয়ে গেছে এই সাপের। দুজনের বড় হওয়া একই সঙ্গে। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media