whatsapp channel

Dance Video: কালো সালোয়ার-কামিজ পরে মঞ্চে উদ্দাম নাচ মানবীর, পুরুষ দর্শকরা হলেন উত্তেজিত

হরিয়ানভি ও রাগনী নৃত্যশৈলীকে সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। এরপর থেকেই একের পর এক তরুণী আসতে শুরু করেছেন এই পেশায়। অধিকাংশ ক্ষেত্রেই যৌনতার ইঙ্গিত প্রবেশ করছে তাদের…

Avatar

Nilanjana Pande

হরিয়ানভি ও রাগনী নৃত্যশৈলীকে সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। এরপর থেকেই একের পর এক তরুণী আসতে শুরু করেছেন এই পেশায়। অধিকাংশ ক্ষেত্রেই যৌনতার ইঙ্গিত প্রবেশ করছে তাদের নাচে। বাড়ছে এই ধরনের নৃত্যশিল্পীদের চাহিদা। সাম্প্রতিক কালে হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পী মানবী ভরদ্বাজ (Manvi Bharadwaj) যথেষ্ট বিখ্যাত হয়ে উঠেছেন। হরিয়ানভি ইউটিউব চ্যানেলগুলি তাঁকে প্রোমোট করতেও শুরু করেছে। গত 10 ই ফেব্রুয়ারি ‘হরিয়ানা লাইভ মিউজিক’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে মানবীর ডান্স ভিডিও। ইতিমধ্যেই ভিডিওর ভিউ অতিক্রম করেছে আড়াই লক্ষের কিছু বেশি।

ডান্স ভিডিওতে মানবীর পরনে রয়েছে লাল-কালো রঙের নেটের পাতিয়ালা সালোয়ার-কামিজ। খোলা মঞ্চে নাচ করছেন মানবী। লোকসঙ্গীত ‘মেহরে গাম কা পানি’-র সাথে নাচ করেছেন মানবী। নাচের শুরুতেই তিনি অতিরিক্ত লাফঝাঁপ দিয়ে মঞ্চে ঘুরে বেড়াতে শুরু করেন। গানের পুরুষকন্ঠের সাথেই লিপ সিঙ্ক করছিলেন মানবী। রাগনী নৃত্যের নামে তিনি যৌনত্তেজক ভঙ্গিমায় খোলা মঞ্চে টোয়ার্ক ও বুটি ডান্স প্রদর্শন করেন। হাতের মুদ্রার মাধ্যমে হাইলাইট করতে থাকেন নিজের ক্লিভেজকে।

একসময় নিজের লাল-কালো ওড়নায় মাথা আবৃত করেন মানবী। কিছুক্ষণ পর ওই ঘোমটায় আবৃত হয়ে যায় মানবীর মুখমন্ডল। বারবার হতে থাকে একই স্টেপের রিপিটেশন। কিছুক্ষণ পর মুখের উপর থেকে ঘোমটা সরিয়ে দেন মানবী। বাদ দেন না নিচু হয়ে ক্লিভেজ শো-অফও।

গানের ভাষার সাথে মানবীর নৃত্যশৈলীর কোনো মিল নেই। তবে তাঁকে মঞ্চে এসে কোনো ব্যক্তি টাকা দেননি বা মানসীও মঞ্চের ধারে গিয়ে কারও কাছ থেকে টাকা নেননি।

whatsapp logo