Advertisements

Web Series: গোপনে পুরুষদের স্পেশ্যাল সার্ভিস দেন সুন্দরী যুবতীরা, একা বসে দেখলেই পাবেন আসল সুখ

Nirajana Nag

Nirajana Nag

Follow

সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের মানও উন্নত হচ্ছে। আধুনিক হয়েছে বিনোদন দুনিয়া। যাত্রা, নাটক থেকে ঢের এগিয়ে এখন বাজার কাঁপাচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। মানুষের অদম্য মনের চাহিদাকে কাজে লাগিয়ে হাজার একটা প্ল্যাটফর্ম (OTT Platform) হাজির হয়েছে নেট মাধ্যমে। শুধু সঠিক কনটেন্টের জন্য সঠিক প্ল্যাটফর্মটি বেছে নিয়ে সাবস্ক্রাইব করে সিরিজ দেখার অপেক্ষা।

ওয়েব সিরিজের কথা উঠলে অ্যাডাল্ট কনটেন্টের (Adult Web Series) কথা উঠবে না তা কি হয়? বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান ছিলেন। ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের কাছে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা। অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা, তাদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম। এই OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট।

অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম। এই ধরণের কনটেন্ট গুলি নিয়ে বিতর্কও কম হয়নি, কিন্তু তাতেও বাড়বাড়ন্ত কমেনি ‘এরোটিকা’র। এই মুহূর্তে একটি ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চা হচ্ছে নেট মাধ্যমে। এই নতুন সিরিজটির নাম ‘মোহিনী ম্যাসাজ পার্লার’।

প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি সিরিজটির গল্প উত্তেজনা এবং চমকে ঠাসা। এই ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজনের দ্বিতীয় এপিসোডের ট্রেলার ভাইরাল হয়েছে। বদতমিজ অরিজিনালস অ্যাপ প্ল্যাটফর্মে উপলব্ধ ওয়েব সিরিজটির ট্রেলার ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই সিরিজের গল্প তিন যুবতীকে নিয়ে যারা একটি ম্যাসাজ পার্লারে সব গ্রাহকদের সন্তুষ্ট করে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow