whatsapp channel

Mahendra Singh Dhoni: বাইশ গজের বাইরে নতুন দায়িত্ব, SBI-এর গুরুত্বপূর্ণ ভূমিকায় এবার মহেন্দ্র সিং ধোনি

বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনে প্রায়শই মুখ দেখাতে দেখা যায় তারকাদের। শুধু বিনোদন জগৎ নয়, বর্তমানে ক্রীড়া জগতের নামী মুখ রাও আসছেন ক্যামেরার সামনে। সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর থেকে বর্তমানে বিরাট কোহলি,…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনে প্রায়শই মুখ দেখাতে দেখা যায় তারকাদের। শুধু বিনোদন জগৎ নয়, বর্তমানে ক্রীড়া জগতের নামী মুখ রাও আসছেন ক্যামেরার সামনে। সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর থেকে বর্তমানে বিরাট কোহলি, রোহিত শর্মারাও বিজ্ঞাপনে মুখ দেখাচ্ছেন। তালিকায় রয়েছেন ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনিও (Mahendra Singh Dhoni)। এবার আরো এক বড় দায়িত্ব পেলেন তিনি। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হলেন মাহি।

Advertisements

এসবিআই এর তরফে একটি সাম্প্রতিক বিবৃতিতে জানানো হয়েছে, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ধোনি এখন থেকে ব্যাঙ্কের কয়েকটি বিজ্ঞাপন এবং প্রচারের ক্ষেত্রে প্রধান মুখ হিসেবে থাকবেন। ওই বিবৃতিতে আরো বলা হয়েছে, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক থাকাকালীন প্রচণ্ড মানসিক চাপের সময়েও ধোনির স্পষ্টভাবে চিন্তা করা, বাক সংযম বজায় রাখা এবং দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাই তাঁকে এসবিআই এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর পদের জন্য উপযুক্ত করে তুলেছে। গোটা দেশে ব্যাঙ্কের বিভিন্ন শাখার সঙ্গে গ্রাহক এবং স্টেকহোল্ডারদের জুড়ে থাকার জন্য তাঁর এই দক্ষতা খুবই কার্যকরী হবে বলে মত ব্যাঙ্ক কর্তৃপক্ষের।

Advertisements

Mahendra Singh Dhoni: বাইশ গজের বাইরে নতুন দায়িত্ব, SBI-এর গুরুত্বপূর্ণ ভূমিকায় এবার মহেন্দ্র সিং ধোনি

Advertisements

ধোনিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করার এই পদক্ষেপ ব্যাঙ্কের সঙ্গে গ্রাহকদের আস্থা এবং গভীর সম্পর্ককে প্রতিফলিত করে। গ্রাহক এবং ব্যাঙ্কের মধ্যে সততা, বিশ্বাসের সম্পর্ক আরো এই মজবুত হবে এই পদক্ষেপের মাধ্যমে, এমনটাই বিশ্বাস ব্যাঙ্কের। ইতিমধ্যেই একটি ঘোষণা তথা বিজ্ঞাপন মূলক ভিডিও শেয়ার করা হয়েছে স্টেক ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে। সেখানেও ধোনিকেই দেখা গিয়েছে। আগামীতে এই ব্যাঙ্ক সংক্রান্ত আরো বিজ্ঞাপনেও থাকতে চলেছে মহেন্দ্র সিং ধোনির মুখ। ধোনি ভক্তদের জন্য দারুণ সুখবর এটি।

Advertisements

উল্লেখ্য, সম্পত্তি, ব্র্যাঞ্চ সংখ্যা, কর্মচারী এবং গ্রাহকের ভিত্তিতে পাবলিক সেক্টরে দেশের মধ্যে বৃহত্তম ব্যাঙ্ক হল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। শেয়ার বাজারের তথ্য বলছে, এসবিআই এর বর্তমান মার্কেট ক্যাপিটালাইজেশন প্রায় ৫০০৬৭১ কোটি টাকা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই