whatsapp channel

গোপন কুকীর্তি নিয়ে ব্ল্যাকমেল, প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে

প্রাইম প্লে অ্যাপও দিনের পর দিন যথেষ্ট সাহসী হয়ে উঠছে। সাধারণতঃ এই অ্যাপে স্ট্রিম হয় প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। তবে একসময় মনে করা হত প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজগুলিতে কাজ করেন বি গ্রেড…

Avatar

Nilanjana Pande

প্রাইম প্লে অ্যাপও দিনের পর দিন যথেষ্ট সাহসী হয়ে উঠছে। সাধারণতঃ এই অ্যাপে স্ট্রিম হয় প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। তবে একসময় মনে করা হত প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজগুলিতে কাজ করেন বি গ্রেড অভিনেতারা। কিন্তু বদলে গিয়েছে সময়। করোনা অতিমারীর পর বহু অভিনেতা-অভিনেত্রী কর্মহীন হয়ে পড়েছেন। বাধ্য হয়েই তাঁরা বেছে নিয়েছেন এই ধরনের ওয়েব সিরিজগুলিকে। এই তালিকায় রয়েছেন অভিনেতা তারকেশ চৌহান (Tarakesh Chauhan)। তারকেশকে একসময় একাধিক হিন্দি ফিল্ম ও নামী ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু বর্তমানে বি গ্রেড ওয়েব সিরিজে দেখা মেলে তাঁর।

চলতি বছরে 4 ঠা জুলাই প্রাইম প্লে-র অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘নকাব’-এর অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছে অ্যাপের ইউটিউব চ্যানেলে। এখনও অবধি এই ট্রেলারের ভিউ এক লক্ষের কিছু বেশি। ট্রেলারের শুরুতে তারকেশকে দেখা যায়, মদ্যপান করতে ও নিজের ভাগ্য বদলে যাওয়ার কথা বলে খুশি হতে। এই সময় সালোয়ার-কামিজ পরিহিতা এক মহিলার আবির্ভাব হয় যার মুখ রুমালে আবৃত। সে বলে, আগে টাকা দিতে। তারপর তারকেশ যা খুশি করতে পারেন। এর মধ্যেই দেখা যায়, মোবাইলে ভিডিও বানাতে ব্যস্ত আরও একটি মহিলা। একই ভাবে তারও মুখ রুমালে আবৃত। তবে পরনে রয়েছে খোলামেলা পোশাক।

ওই মহিলাটির ভিডিও দেখে এক যুবক হস্তমৈথুন করে। একজন বয়স্ক পুরুষ বলে, বর্তমান প্রজন্মের মেয়েরা এইভাবেই অর্থ উপার্জন করে। একসময় জানা যায়, তারকেশের নির্দেশে ওই মেয়েটি এই ধরনের ভিডিও বানাচ্ছিল। হস্তমৈথুন করা যুবকটি খোঁজ করতে থাকে গ্রামের কুড়ি-পঁচিশ বছর বয়সী মেয়েদের। গ্রামের বাসিন্দাদের সন্দেহ হতে থাকে, ভিডিওর মেয়েটি গ্রামেই বাস করে।

কিন্তু রাজনীতির বিষ নজরে পড়ে যায় মেয়েটি। যুবকটি তাকে খুঁজে বের করে ব্যবহার করে পঞ্চায়েত প্রধানের নির্বাচনের ক্ষেত্রে। বাকি কাহিনী জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম প্লে অ্যাপ।