whatsapp channel

Web Series: পরপুরুষকে বিছানায় এনে সুখের সন্ধান পেলেন গৃহবধূ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

আবারও এক অন্য ভালোবাসা নিয়ে চলে এলো ওয়েব সিরিজ নাজুক। নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই…

Avatar

Shreya Chatterjee

আবারও এক অন্য ভালোবাসা নিয়ে চলে এলো ওয়েব সিরিজ নাজুক। নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’, ‘প্রাইম শর্টস’, প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সুমন সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

Read More: সরকারি ব্যাঙ্কে চাকরির সুযোগ, মাধ্যমিক পাশ না করলেও আবেদন করা যাবে

সম্প্রতি যে ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে সেখানে দেখা যাচ্ছে, এক দম্পতি বিয়ের পরে সুখে শান্তিতে বসবাস করছেন। কিন্তু সেই দম্পতি নারীর মধ্যে এতটাই বেশি শারীরিক চাহিদা সেই শারীরিক চাহিদাকে কিছুতেই মেটাতে পারছেন না । এতে সে প্রচন্ড বিরক্ত তার স্বামীর উপরে। কিন্তু স্বামী মানুষকেও প্রচন্ড চেষ্টা করছে, যেভাবেই হোক তার স্ত্রীকে শারীরিকভাবে সুখ দিতে। কিন্তু তিনিও কিছুতেই পারছেন না। তারপরে তিনি একজন চিকিৎসকের পরামর্শ নেন। সেই চিকিৎসকের পরামর্শ নেওয়ার পরে তিনি তার স্ত্রীকে সে জানান, যে ঠিক ভাবেই তিনি তার শারীরিক চাহিদা এবার থেকে পূরণ করতে পারবেন।

Read More: লাগবে না কোনো ওষুধ, একদম ঘরোয়া পদ্ধতিতে কোষ্ঠকাঠিন্য কমানোর উপায় জেনে নিন

কিন্তু স্ত্রী কিছুতেই বিশ্বাস করতে পারবে না, অন্যদিকে দেখা যাচ্ছে, আর একদিন কলিংবেল বাজাচ্ছে এক যুবক। তাকে দেখা মাত্র সেই স্ত্রী তার প্রতি একটা দুর্বলতা অনুভব করেন পরবর্তীকালে সেই যুবকের সঙ্গেই তার একটা শারীরিক সম্পর্ক তৈরি হয় কিন্তু এর পরে কি হয় তা দেখতে অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক