whatsapp channel

Short Film: নাইট ড্রেসে সুন্দরীকে দেখেই নিয়ন্ত্রণ হারাল যুবক, মিস করবেন না এই শর্টফিল্ম

বিনোদনের ক্ষেত্রে এখন একটা বড় বদল এসেছে সবদিক দিয়েই। আর এই বদলের সূত্রপাত হয় বছর কয়েক আগে করোনার সময় থেকেই। দীর্ঘদিন ঘরবন্দি হয়ে থেকে চিরাচরিত বিনোদনের প্রতি এখন দর্শকদের অধিকাংশের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদনের ক্ষেত্রে এখন একটা বড় বদল এসেছে সবদিক দিয়েই। আর এই বদলের সূত্রপাত হয় বছর কয়েক আগে করোনার সময় থেকেই। দীর্ঘদিন ঘরবন্দি হয়ে থেকে চিরাচরিত বিনোদনের প্রতি এখন দর্শকদের অধিকাংশের মন উঠে গিয়েছে। ভিন্ন ধারার বিনোদনের প্রতি আকর্ষণ দিন দিন বেড়েই চলেছে দর্শকদের। এর মধ্যে অন্যতম শর্ট ফিল্ম (Short Film)। বর্তমানে কর্মব্যস্ত জীবনে অবসরের বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় (Social Media) খরচ করেন অনেকে। এই সময়টুকুতে এখন বাইরে যাওয়ার থেকে বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। কাজের ফাঁকে বা অবসর সময়ে ভার্চুয়াল জগতে ঘুরে বেড়াতে ভালোবাসেন কমবেশি সকলেই। এই ভিডিও গুলিই তখন হয়ে ওঠে বিনোদনের মূল মাধ্যম। শুধু ভিডিও নয়, ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মও জনপ্রিয়তা পাচ্ছে পাল্লা দিয়ে।

Advertisements

Short Film: নাইট ড্রেসে সুন্দরীকে দেখেই নিয়ন্ত্রণ হারাল যুবক, মিস করবেন না এই শর্টফিল্ম

Advertisements

সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্ট নিয়ে বেশ আগ্রহ দেখা যাচ্ছে মানুষের। ওয়েব সিরিজে প্রথম রমরমা দেখা যায় অ্যাডাল্ট গল্পের। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে।

Advertisements

এই প্রতিবেদনে পাঠকদের জন্য হদিশ রইল এমনি একটি শর্ট ফিল্ম এর। বয়ফ্রেন্ড নামের এই শর্ট ফিল্মটি রয়েছে বাংলা ভাষায়। ২ বছর আগেই এম কে ফিল্মস ২০১৭ নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি। এই কয়েক মাসেই বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছে ছবিটি। ১০ লক্ষ মানুষ এর মধ্যেই দেখে ফেলেছেন এই শর্ট ফিল্মটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই