Advertisements

Short Film: যুবতী মেয়েদের সঙ্গে গোপনে শরীরের খেলা, এই শর্টফিল্ম বাচ্চাদের সামনে দেখবেন না

Nirajana Nag

Nirajana Nag

Follow

অবসর সময়ে নাচ, গান, খেলা থেকে শুরু করে নানা ভাবে ক্লান্তি দূর করে অবসর যাপন করে মানুষ। আর সোশ্যাল মিডিয়া (Social Media) আসাতে আরো নতুন নতুন বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নতুন নতুন বিনোদনের ঘরানার সঙ্গে পরিচয় হচ্ছে নেটিজেনদের। ডিজিটাল মাধ্যমের উপরে বেশি করে নির্ভর হয়ে পড়ছে মানুষ। মূলত নিত্য নতুন ভিডিওর জন্য ইউটিউবের দর্শক সংখ্যা ক্রমেই বাড়ছে।

উল্লেখ্য, ভাইরাল শব্দটি এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। আমজনতা থেকে তারকা, সকলেই ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর তার মধ্যে থেকেই কিছু কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। সেই সমস্ত ভিডিও দেখার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ, শর্ট ফিল্মও দেখে থাকেন মানুষ।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

একদিকে ওয়েব সিরিজের জনপ্রিয়তা যেমন বাড়ছে, তেমনি শর্ট ফিল্মের চাহিদাও ক্রমেই বেড়ে চলেছে দর্শক মহলে। বর্তমানে মানুষের হাতে সময় কম। খুব কম সময়ের মধ্যে মনটা চাঙ্গা করে তোলার জন্য উপযোগী বিনোদনের খোঁজে থাকে অধিকাংশ মানুষ। প্রেক্ষাগৃহে গিয়ে দু তিন ঘন্টার সিনেমা দেখার মতো ধৈর্য্য বা সময় কোনোটাই এখন আর নেই বেশিরভাগ মানুষের। তাই ভরসা সেই ডিজিটাল মাধ্যমে।

Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

এই প্রতিবেদনে যা নিয়ে আলোচনা করা হবে সেটি একটি হিন্দি শর্ট ‘ফিল্ম’ ছবির নাম ‘গুসসে ওয়ালা সাইয়া’। এই ধরণের শর্ট ফিল্ম গুলি অ্যাডাল্ট কনটেন্টে ভরপুর থাকে। এরোটিক ওয়েব সিরিজের মতো এই শর্ট ফিল্ম গুলিও ইউটিউবের কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে। দর্শকদের একাংশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন এই শর্ট ফিল্ম গুলি দেখার মজা। এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মটির কথা বলা হচ্ছে সেটি দু মাস আগে গরম মশালা ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল। এখনো পর্যন্ত ২.৩ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে ভিডিওটি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow