whatsapp channel

Web Series: স্বামীকে লুকিয়ে একাধিক যুবকের সঙ্গে পরকীয়া স্ত্রীর, নতুন সিরিজের হাতে গরম টিজার ভাইরাল

যাত্রা, নাটক, থিয়েটার কিংবা হাউজফুল সিনেমা হলের যুগ পেরিয়ে এখন এসেছে ডিজিটাল যুগ। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

যাত্রা, নাটক, থিয়েটার কিংবা হাউজফুল সিনেমা হলের যুগ পেরিয়ে এখন এসেছে ডিজিটাল যুগ। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে এখন কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নিত্য নতুন প্ল্যাটফর্ম। তার মধ্যেও কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠছে।

Advertisements

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসার অঙ্ক এতে কমছে ঠিকই, তবে একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। এক্ষেত্রে দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক বেশি।

Advertisements

Advertisements

প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Advertisements

বর্তমানে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে চোখে পড়ার মতো করে। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। সম্প্রতি রাত্রি প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে একটি নতুন ওয়েব সিরিজ। ‘পেয়ার তুমসে ভি উনসে ভি’ নামে সিরিজটির টিজার সম্প্রতি প্রকাশ্যে এসেছে ইউটিউবে। অতি সম্প্রতি প্রকাশ্যে এসেছে নতুন সিরিজের এই ট্রেলারটি। সাবস্ক্রিপশন নিয়েই এই প্ল্যাটফর্মে দেখা যাবে নতুন ওয়েব সিরিজটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই