Advertisements

Web Series: হাঁটুর বয়সী যুবতীর সঙ্গে বাবার বিয়ে, সৎ মায়ের কুকীর্তি ভাইরাল এই সিরিজে

Nirajana Nag

Nirajana Nag

Follow

যত দিন যাচ্ছে ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা এবং চাহিদা ততই বেড়ে চলেছে। মানুষের সব থেকে প্রিয় বিনোদনের তালিকায় সিনেমার স্থান এখনো প্রথম দিকে থাকলেও ওয়েব সিরিজও কিন্তু পিছিয়ে নেই। আসলে সিনেমা দেখার আসল মজা প্রেক্ষাগৃহে। কিন্তু যখন তখন ইচ্ছা হলেই সিনেমা হলে গিয়ে ছবি দেখা যায় না। সেটা সময় সাপেক্ষ ব্যাপার। তাই এখন অনেক পরিচালকই সরাসরি OTT প্ল্যাটফর্মে (OTT Platform) সিনেমা রিলিজ করতে পছন্দ করেন। আবার বেশিরভাগ সিনেমাই বড়পর্দায় প্রথমে মুক্তি পেলেও একটা সময় পর OTT প্ল্যাটফর্মে চলে আসে। ফলে একটা বড় সংখ্যায় দর্শকদের জন্য সেটা দেখা অনেক সহজ হয়ে যায়।

তবে OTT প্ল্যাটফর্ম বলতেই সবার আগে যেটা মাথায় আসে সেটা হল ওয়েব সিরিজ। বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে হরেক কিসিমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। হরর, রোম্যান্টিক, থ্রিলার থেকে শুরু করে অ্যাডাল্ট কনটেন্টে ভরপুর সিরিজের চাহিদাও কিন্তু আকাশ ছোঁয়া। যেহেতু OTT প্ল্যাটফর্মে সেন্সরের কড়াকড়ি নেই, তাই এখানে সিরিজের গল্পগুলোও অনেকটাই বাঁধনছাড়া। কিছু কিছু ওয়েব সিরিজ ইতিমধ্যেই সবথেকে বোল্ড সিরিজের তালিকায় জায়গা করে নিয়েছে। এই প্রতিবেদনে এমনি এক ১৮+ ওয়েব সিরিজের হদিশ।

সিরিজটির নাম ‘দ্য সেকেন্ড ওয়াইফ’। অতি সম্প্রতি মুক্তি পেয়েছে সিরিজটির প্রথম টিজার। রাত্রি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে দ্য সেকেন্ড ওয়াইফ সিরিজটির টিজার। এর ট্রেলার থেকে জানা যায়, অক্ষয় এবং চিরাগ সম্পর্কে বাবা ছেলে। চিরাগের মা এক পথ দুর্ঘটনায় মারা যান। ওই দুর্ঘটনা থেকে সম্পূর্ণ বেরোতে পারেনি সে। এর মধ্যেই অক্ষয় জানায় সে এক নতুন সম্পর্কে জড়িয়েছে আর সেই মহিলাকে বিয়ে করতে চায়। চিরাগ কি এই সম্পর্ক মেনে নিতে পারবে?

রাত্রি প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করলেই এই ওয়েব সিরিজের দরজা খুলে যাবে আপনার জন্য। অবশ্য যেহেতু সবে মাত্র সিরিজের টিজার মুক্তি পেয়েছে, তাই এখনো সিরিজটি মুক্তি পেতে কিছু দেরি আছে। তবে সিরিজ দেখা শুরু করার আগে দেখে নিন আখরি ইচ্ছার টিজার।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow