Hoop VideoHoop Viral

Web Series: শীতের মরশুমে উষ্ণতার ছোঁয়া, ULLU-র এই ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজ মুহূর্তে বাড়াবে উত্তেজনা

যত দিন গড়াচ্ছে, ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের দুর্বলতা বেড়েই চলেছে। নিজের বাড়িতে বসেই হাতের কাছে মানুষ পেয়ে যাচ্ছেন একাধিক ওয়েব সিরিজ। সিনেমার মতোই ওয়েব সিরিজেও রয়েছে বিভিন্ন ধরণের কনটেন্ট। তবে থ্রিলার এবং হরর কনটেন্টের চাহিদা সবথেকে বেশি দর্শক মহলে। এছাড়াও আরো এক ধরণের গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। আর তা হল অ্যাডাল্ট কনটেন্ট। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি।

অ্যাডাল্ট অর্থাৎ ‘ইরোটিক’ ওয়েব সিরিজের চাহিদা বর্তমানে বিশেষ ভাবে লক্ষ্য করা যাচ্ছে দর্শক মহলে। ওয়েব দুনিয়ায় সেন্সরের কড়াকড়ি না থাকায় এখানে এই ধরণের গল্প পরিবেশন করাটাও তুলনামূলক সহজ। আর এই বিপুল চাহিদা সামাল দিতেই লঞ্চ হচ্ছে একের পর এক OTT প্ল্যাটফর্ম। এর মধ্যে ULLU নামের OTT প্ল্যাটফর্মটি বিশেষ ভাবে জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। যারা বোল্ড কনটেন্ট দেখতে পছন্দ করেন তাদের মধ্যে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্মটি ক্রমেই জনপ্রিয়তা লাভ করছে।

ULLU নামক OTT প্ল্যাটফর্মটি অবশ্য বেশ কয়েক বছর আগেই লঞ্চ হয়েছে। তবে জনপ্রিয়তা পেয়েছে ধীরে ধীরে। এখন এই প্ল্যাটফর্মের একটা বড় সংখ্যক দর্শক রয়েছে। কয়েক বছর বা কয়েক মাসের পুরনো থেকে নতুন ওয়েব সিরিজ গুলিও বেশ জনপ্রিয় হচ্ছে দর্শক মহলে। এই প্রতিবেদনে এমনি আরেকটি ওয়েব সিরিজের খোঁজ দেব যেটিও দর্শকদের বিশেষ প্রিয়। গল্পের পরতে পরতে বোল্ড অন্তরঙ্গ দৃশ্য, পরকীয়া সম্পর্কের নিষিদ্ধতার হাতছানি দর্শকদের উত্তেজিত করতে বাধ্য। তবে বাড়ির সকলের সামনে ভুলেও নয়। একান্তে বসে উপভোগ করার মতো ওয়েব সিরিজ এটি।

সিরিজটির নাম ‘না উম্র কি সীমা হো’। সিরিজের প্রথম পার্টের ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। অভিনেতা অভিনেত্রীরা নিজেদের অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। দু সপ্তাহ আগে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজটির ট্রেলার দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এখনো পর্যন্ত দর্শকদের মধ্যে বেশ চর্চায় রয়েছে সিরিজটির ট্রেলার।

Related Articles