Advertisements

Web Series: বিয়ের পর প্রথম রাতেই শুরু হল শরীরের খেলা, বাকিটা দেখুন এই সিরিজে

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বর্তমানে বিনোদনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব অস্বীকার করার জো নেই কারোরই। আর সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ায় ডিজিটাল প্ল্যাটফর্ম (Web Platform) এবং ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে ‘ইরোটিক’ ওয়েব সিরিজের চাহিদা বিশেষ ভাবে লক্ষ্য করা যাচ্ছে দর্শক মহলে। আর এই বিপুল চাহিদা সামাল দিতেই লঞ্চ হচ্ছে একের পর এক OTT প্ল্যাটফর্ম। এর মধ্যে Hunters নামের OTT প্ল্যাটফর্মটি বিশেষ ভাবে জনপ্রিয় হয়েছে। যারা বোল্ড কনটেন্ট দেখতে পছন্দ করেন তাদের মধ্যে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্মটি ক্রমেই জনপ্রিয়তা লাভ করছে।

মূলত করোনা কালের সময় থেকেই ডিজিটাল প্ল্যাটফর্মের প্রতি মানুষের নির্ভরযোগ্যতা এবং জনপ্রিয়তা বাড়তে শুরু করেছিল। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় সরকারি চাকরির সুযোগ, মিস করবেন না যেন

এই চাহিদাটা মাথায় রেখেই কিছু কিছু ওয়েব প্ল্যাটফর্ম নিয়ে এসেছে হরেক সিরিজের ঝুলি যেখানে সাবস্ক্রাইব করলেই আপনি পেয়ে যাবেন অগুন্তি বোল্ড কনটেন্ট দেখার চাবিকাঠি। ‘ইরোটিক’ ঘরানার গল্পকে ওয়েব সিরিজের আকারে দর্শকদের সামনে পরিবেশন করে এই প্ল্যাটফর্ম। তবে হ্যাঁ, অবশ্যই একটা মাত্রা রেখে। তবে এমন গল্পও প্রচুর রয়েছে এই প্ল্যাটফর্মে যেগুলোর বোল্ডনেস প্রায় সীমা ছুঁইছুঁই।

Read More: বেড়ে গেল রেল সফরের খরচ, নতুন নিয়মে বাড়তি টাকা দিতে হবে যাত্রীদের

সম্প্রতি একটি ওয়েব সিরিজ জনপ্রিয়তা বেশ পেয়ে লাইমলাইটে উঠে এসেছে দ্রুত। এক দিন আগে অতরঙ্গি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে নতুন সিরিজ ‘কলবা’। মাত্র এই কয়েকদিনেই দর্শকদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছে ওয়েব সিরিজটি। ট্রেলারেই বহু মানুষ দেখে নিয়েছে এই সিরিজের গল্প। সাবস্ক্রিপশন নিলেই পুরো ওয়েব সিরিজটাই দেখতে পারবেন দর্শকরা। একান্ত সময় বের করে উপভোগ করুন এই সিরিজ।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow