whatsapp channel

Dance Video: নিরাহুয়ার উষ্ণ চুম্বনে সাড়া দিলেন আম্রপালি, ঘনিষ্ঠ মুহূর্তে সৃষ্টি হল ভরপুর উত্তেজনা

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার…

Avatar

Shreya Chatterjee

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার সাথে সাথে ভোজপুরি সিনেমা ও জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠে গেছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত জীবন থাকে, তখন কিন্তু মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো তারা দেখে এবং যা মানুষকে মনে মনে ভীষণ আনন্দ দেয়।

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টার হলেন দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

ভোজপুরী অভিনেতা নিরাহুয়ার জনপ্রিয়তা

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক। এই দীনেশ লাল যাদবের সঙ্গে সবচেয়ে খুব সুন্দর জুটি যাকে ভীষণ ভালো মানায় তিনি হলেন আম্রপালি ডুবে।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

নিরাহুয়া আম্রপালি জুটি

নিরাহুয়া সঙ্গে যদি কোন অভিনেত্রীকে ভীষণ সুন্দরভাবে মানায়, তিনি হলেন আম্রপালি দুবে। তাদের দুজনের কেমিস্ট্রি কিন্তু অসাধারণ। তাদের দুজনকে দেখে মনে হয় তারা যেন সত্যি সত্যিই স্বামী-স্ত্রী। তবে কি নিরাহুয়ার জন্যই ৩৬ বছর পর্যন্ত অবিবাহিত রয়ে গেছেন আম্রপালি? এ প্রশ্ন সবারই মনের মধ্যে রয়ে গেছে? তবে আম্রপালি দুবে কিন্তু বলেছিলেন নিরাহুয়ার মতন জীবনসঙ্গী পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।

আম্রপালি নিরাহুয়ার জুটির অসাধারণ একটি গানের ভিডিও

সোনি মিউজিক ইন্ডিয়ান ভিভো নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সম্প্রতি প্রকাশ পেয়েছে।চার বছর আগে ভিডিওটি প্রায় ১০ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ইচ্ছে করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি। লাভ দ্যাহেজ হলুদ রঙের রাত্রি পোশাকে আম্রপালি কে দেখতে কিন্তু ভারী ভালো লাগছে যদিও তিনি প্রথমেই একটা দুধে আলতা রঙের লেহেঙ্গা পরেছিলেন তাতেও তাকে ভীষণ মিষ্টি লাগছিল দেখতে।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক