Hoop VideoHoop Viral

VIRAL: আম্রপালিকে একা পেয়ে কোলে তুলে উদ্দাম রোম্যান্স নিরাহুয়ার, দেখলেই মজা পাবেন

ভোজপুরী ফিল্ম এবং গানগুলি ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে এবং ভক্তরা সেগুলিকে আগের চেয়ে অনেক বেশি ভালবাসায় ভরিয়ে দিচ্ছে। নিরাহুয়া এবং আম্রপালী ভোজপুরী ইন্ডাস্ট্রির সুপারস্টার জুটি। ভক্তদের ইচ্ছাতেই তারা ক্রমাগত স্পটলাইটে থাকছে। তাদের শেষ ভিডিও আবারও ইন্টারনেটে ঝড় তুলেছে। তারা সর্বদা ইন্টারনেটে আগুন ধরিয়ে দেন। তাদের গান ‘টেবিল পে লাভেল মিলি’ ব্যতিক্রম নয়, এটি দেখে সবাই অবাক হয়েছেন। দম্পতির এই গানটিতে প্রচুর ভিউজ। ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান।

দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের একটা মাখো মাখো কেমিস্ট্রি বরাবর ছিল। যখনই তারা দুজনে রোমান্স বাতেন তখনই কিন্তু দর্শকরা সেই রোমান্স চেটেপুটে আস্বাদন করেন তাদের জুটির কোনরকম ফ্লপ মুভি নেই। দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরী সিনেমা জগতে একটাও ফ্লপ সিনেমা তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে।

নিরাহুয়া এবং আম্রপালী দুবে তাদের মাখো মাখো কেমিস্ট্রির জন্য বিখ্যাত। নিরাহুয়া ও আম্রপালী দুবে একে অপরের সাথে তুমুল রোমান্স করার সময় হট আর সিজলিং দেখাচ্ছে। নিরাহুয়া, আম্রপালীর সাথে খুনসুটি করেছেন। আম্রপালীও কোন অংশে কম জান না তিনিও কিন্তু তার স্বপ্নের নায়কের সঙ্গে দিব্যি রোমান্সে মেতেছেন। ভিডিওতে আম্রপালী এবং দিনেশ লাল যাদবকে বেডরুমের রোমান্স করতে দেখা যায়। ভক্তরা এই জুটির সাহসী অন-স্ক্রিন এমন সিন দেখে পাগল হয়ে যাচ্ছেন। ভিডিওতে, আম্রপালীর অত্যন্ত কামুক, এবং নিরাহুয়া তার সাথে তালে তাল মিলিয়েছেন। এই গানটি ইতিমধ্যে 33 লাখ ভিউ হয়।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক