Hoop VideoHoop Viral

Bhojpuri Song: খোলা আকাশের নীচে আম্রপালিকে আদর করলেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Industry) সবথেকে জনপ্রিয় জুটি কারা? প্রশ্নটা করলে অনেকেরই ভোট পড়বে দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালির (Aamrapali Dubey) পক্ষে। বলিউডে যেমন শাহরুখ-কাজল জুটি, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তেমনি নিরাহুয়া-আম্রপালি। বাস্তব জীবনে বিশেষ কোনো সম্পর্ক না থাকলেও তাঁদের রসায়ন পর্দায় ঝড় তোলে। যেকোনো সিনেমা, মিউজিক ভিডিওতে এই জুটি থাকা মানেই তা হিট হবেই।

নিরাহুয়া এবং আম্রপালি দুজনেই ভোজপুরি সিনেমার দুই প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। তাঁদের হাত ধরেই উন্নতির শিখর ছুঁতে চলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় ভোজপুরি সিনেমা অনেক বেশি জনপ্রিয় হয়েছে। অনেক বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছেছে ভোজপুরি ছবি, মিউজিক ভিডিও। বিশেষ করে নিরাহুয়া আম্রপালি জুটি অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

সম্প্রতি এই জুটির আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ‘হাম হ্যায় দুলহা হিন্দুস্তানি’ ছবির জনপ্রিয় গান ‘মেরে মেহবুব’ এর ভিডিও এটি। ভিডিওতে বেশ রোম্যান্টিক আন্দাজে ধরা দিয়েছেন নিরাহুয়া এবং আম্রপালি। কালো লেহেঙ্গায় সুন্দরী আম্রপালি এবং কালো শেরওয়ানিতে নিরাহুয়াকে মানিয়েছেও বেশ। খোলা আকাশের নীচেই ঘনিষ্ঠতায় মত্ত হয়েছেন দুজনে। আর সেটাই তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা।

এক বছর আগে এন্টার টেন রঙ্গিলা নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি। এর মধ্যেই ২৭ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি। ১৮ হাজার মানুষ লাইক দিয়েছেন ভিডিওটিতে। উল্লেখ্য, গানটি গেয়েছেন অলোক কুমার এবং প্রিয়াঙ্কা সিং। দর্শকরা রোম্যান্টিক গানটি পছন্দ করার পাশাপাশি নিরাহুয়া এবং আম্রপালির জুটিকেও ভালোবাসা এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অবশ্য ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও ছিল। বিশেষ করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গানের আধিপত্য অনেক সময়ে অনেকেরই চোখে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে ভোজপুরি গানে দেদারে নাচের ভিডিও। আবার অন্যদিকে ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও গুলির চাহিদা আকাশছোঁয়া। দিনে দিনে সেই চাহিদাও বেড়ে চলেছে ক্রমশ।

Related Articles