Hoop VideoHoop Viral

Bhojpuri Song: আম্রপালি-মোনালিসা অতীত, কাজলকে পেয়ে প্রকৃতির বুকে উদ্দাম রোমান্স নিরাহুয়ার

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া। তার আসল নাম দীনেশ লাল যাদব। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন কাজল রাঘবানি। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে রোমান্স করতে দেখা গেছে নিরাহুয়া এবিং কাজলকে। এই গানে শুরুতেই একটি সবুজ ক্ষেতের মাঝে দেখা গেছে দুজনকে। নায়িকার পরনে লাল ও বাসন্তী রংয়ের টাইট লেহেঙ্গা চোলি। অন্যদিকে লাল রংয়ের ঢিলেঢালা জামা পরিহিত অবস্থায় দেখা গেল নায়ককে। আর এই খোলা প্রকৃতির বুকেই একে অপরকে জড়িয়ে নির্জন রোমান্সে মগ্ন হলেন তারা। গানটির পরতে পরতে তাদেরকে একে অপরের কাছাকাছি আসতে দেখা গেছে।

নিরাহুয়া ও কল্পনার গাওয়া ‘হাম হ্যাঁ পিয়া জি কে পাতর’ নামের এই গানটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘বিগ স্টার ভোজপুরী’ নামের একটি চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে ‘পাটনা সে পাকিস্তান’ ছবির গানের ভিডিওটি। গানের ভিউ ছাড়িয়েছে মিলিয়নে। দর্শকরা ভিডিওটি বেশ পছন্দ করেছেন।

Related Articles