whatsapp channel

Urfi Javed: খোলামেলা পোশাক ছেড়ে ভোলবদল উরফি জাভেদের!

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমানে বলিউডের নতুন ফ্যাশন সেনসেশন। নতুন ফটোশুট শেয়ার করার পাশাপাশি উরফি কখনও সখনও নিজের পুরানো ফটোশুটও শেয়ার করেন। সাম্প্রতিক কালে একটি পুরানো ছবি শেয়ার করেছেন উরফি।…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমানে বলিউডের নতুন ফ্যাশন সেনসেশন। নতুন ফটোশুট শেয়ার করার পাশাপাশি উরফি কখনও সখনও নিজের পুরানো ফটোশুটও শেয়ার করেন। সাম্প্রতিক কালে একটি পুরানো ছবি শেয়ার করেছেন উরফি।

ছবিতে উরফির পরনে রয়েছে হালকা গোলাপি রঙের সাটিনের হুডি টপ। টপটি থ্রি-কোয়ার্টার। এটি ফ্রন্ট ওপেন। ফ্রন্ট ওপেন টপের মাধ্যমে উন্মুক্ত রয়েছে উরফির ক্লিভেজ। কোমরে রয়েছে গোলাপি রঙের সাটিনের বেল্ট। এই পোশাকের সাথে আইভরি হোয়াইট রঙের ট্রাউজার পরেছেন উরফি। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। গলায় রয়েছে সোনালি রঙের পেনডেন্ট। পেনডেন্টটি নেমে এসেছে তাঁর ক্লিভেজ অবধি। উরফির চুলে পনিটেল বাঁধা রয়েছে। কিন্তু চুলের ফ্রিঞ্জ কার্ল করে সামনে সেট করা হয়েছে। এই ধরনের একটি পোশাক ভ্যালেন্টাইন’স ডে-র দিন পরেছিলেন উরফি। তবে তার রঙ ছিল লাল।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনারদের ট‍্যাবু ভাঙলেন উরফি। সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি (Abu Jani) সন্দীপ খোসলা (Sandip Khosla)-র ডিজাইন করা সোনালি পোশাকে ফটোশুট করলেন তিনি। এদিন উরফির পরনে ছিল সোনালি রঙের সিকুইনড শিফন শাড়ি। শাড়িটি ফ্লেয়ারড। তার সাথে তিনি পরেছেন সোনালি রঙের ডিপ নেক সিকুইনড ব্লাউজ। উন্মুক্ত ছিল তাঁর ক্লিভেজ। উরফির স্মোকি আই লুক নজর কেড়েছে। আবু জানি সন্দীপ খোসলার ডিজাইনার ব্র্যান্ডের ফটোশুট শেয়ার করে উরফি জানিয়েছেন, একসময় কোনো ডিজাইনার তাঁকে নিজের ব্র্যান্ডের মডেল হিসাবে ভাবতে পারতেন না। ফলে উরফি নিজেই পোশাক ডিজাইন করা শুরু করেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

বিচিত্র ধরনের পোশাকের হাত ধরেই গত বছর বলিউডের তাবড় নায়িকাদের পিছনে ফেলে উরফি হয়েছিলেন গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান।

whatsapp logo