whatsapp channel

পুরনো ২ টাকার কয়েনেই হবে কেল্লাফতে, পাবেন লক্ষ লক্ষ টাকা লাভের সুযোগ বাড়িতে বসেই

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে পুরনো টাকার পুরনো কয়েন বিক্রি করলে আপনি বাড়িতে বসে বসেই লাখপতি, কোটিপতি হতে পারেন। এবার এল দু টাকার পুরনো কয়েন। আপনার বাড়িতে যদি দুই…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে পুরনো টাকার পুরনো কয়েন বিক্রি করলে আপনি বাড়িতে বসে বসেই লাখপতি, কোটিপতি হতে পারেন। এবার এল দু টাকার পুরনো কয়েন। আপনার বাড়িতে যদি দুই টাকার পুরনো কয়েন থাকে তাহলে আপনি বাড়িতে বসেই রোজগার করতে পারেন লক্ষাধিক টাকা।

তবে এ কতগুলি শর্ত সাপেক্ষে, এই ২ টাকার কয়েনের বদলে আপনি পেতে পারেন লক্ষাধিক টাকা। ১৯৯৪ সালের একটি ২ টাকার কয়েন, যার উল্টোপিঠে জাতীয় পতাকার ছবি রয়েছে। এমন একটি ছবিওয়ালা ২ ‘টাকার কয়েন অনলাইনে বিক্রি হয়েছে ৫ লক্ষ টাকায়। এছাড়া বেশ কয়েকটি কয়েন বিক্রি হয়েছে লাখপতি হয়েছেন।

এরজন্য আপনাকে কুইকার ওয়েব সাইটে গিয়ে ২ টাকার কয়েন এর ছবি আপলোড করতে হবে৷ আগ্রহী ব্যাক্তিরা আপনার সাথে যোগাযোগ করবে৷ ইচ্ছা করলে আপনি তখন তাদের সঙ্গে দামদর করে আপনি আপনার প্রাপ্য মূল্য টাকা খানিক বাড়াতেও পারেন।

তাই আর দেরি না করে সারা বাড়ি খুঁজে দেখে ফেলুন আপনার জমানো টাকার ভারে এমন ২ টাকার কয়েন আছে। কিনা কিংবা পুরনো ২ টাকার কয়েন হলেই হবে। একবার চেষ্টা করেই দেখুন না আপনার ভাগ্য খুলে যেতেই পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media