whatsapp channel

খুল্লমখুল্লা অন্তরঙ্গতা, শয্যাদৃশ্যে ভরপুর, দরজা খুলে একদম দেখবেন না এই ওয়েব সিরিজ

সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে OTT প্ল্যাটফর্ম। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজগুলোও (Web Series) একই রকম জনপ্রিয়তা পাচ্ছে। সব কিছুই যখন ডিজিটাল হয়ে যাচ্ছে তখন…

Nirajana Nag

Nirajana Nag

সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে OTT প্ল্যাটফর্ম। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজগুলোও (Web Series) একই রকম জনপ্রিয়তা পাচ্ছে। সব কিছুই যখন ডিজিটাল হয়ে যাচ্ছে তখন বিনোদনই বা বাকি থাকে কেন? বিশেষ করে করোনার সময়ে ঘরবন্দি মানুষ OTT প্ল্যাটফর্মেই খুঁজে পেয়েছিল বিনোদনের রসদ। তখন থেকেই ডিজিটাল মাধ্যমগুলোর বাড়বাড়ন্ত শুরু। দর্শকদের চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও।

হরর, থ্রিলার থেকে রোম্যান্স সব ঘরানার ওয়েব সিরিজই মজুত রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মে। উপরন্তু বড়পর্দার মতো ওয়েব সিরিজে যেহেতু সেন্সরের কড়াকড়ি নেই, তাই দর্শকও বেশি এখানে। এই প্রতিবেদনে আমরা জানাব, OTT প্ল্যাটফর্মে উপলব্ধ সবথেকে বোল্ড ওয়েব সিরিজ এই মুহূর্তে কোনটা? সিরিজটির নাম ‘রীতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট’। সিরিজের নাম থেকেই বিষয়বস্তুর ধারণা পাওয়া যাচ্ছে। ULLU প্ল্যাটফর্মে দীর্ঘদিন ধরে সম্প্রচারিত হয়ে চলেছে ওয়েব সিরিজটি। এখানে অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার।

খুল্লমখুল্লা অন্তরঙ্গতা, শয্যাদৃশ্যে ভরপুর, দরজা খুলে একদম দেখবেন না এই ওয়েব সিরিজ

সিরিজ থেকে জানা যায়, গ্রামের এক ব্যক্তি নিজের মেয়েকে চুক্তি ভিত্তিক নানান ব্যক্তিদের হাতে তুলে দেন। পরিবর্তে তিনি পান মোটা অঙ্কের টাকা। ‘এরোটিক’ তকমা প্রাপ্ত ওয়েব সিরিজটির বেশিরভাগ দৃশ্যই অত্যন্ত সাহসী এবং বোল্ড। অত্যধিক শয্যাদৃশ্যের জন্য ইতিমধ্যেই OTT প্ল্যাটফর্মের অন্যতম বোল্ড ওয়েব সিরিজের তকমা দখল করেছে এই সিরিজটি। উল্লেখ্য, ২০২০ সালে সম্প্রচার শুরু হয়েছিল ওয়েব সিরিজটির। কিন্তু গল্পটা এবং সবার অভিনয় দর্শকদের এতটাই পছন্দ হয় যে এখনো পর্যন্ত নাগাড়ে সম্প্রচারিত হয়ে চলেছে ওয়েব সিরিজটি। অভিনেতা অভিনেত্রীরাও বেশ পরিচিতি পেয়েছেন এই সিরিজের দৌলতে।

প্রসঙ্গত, ওয়েব সিরিজগুলিতে খুল্লমখুল্লা যৌনতা বা অন্তরঙ্গ দৃশ্য, হিংসা দেখানোর জন্য বহুবার বিতর্কও হয়েছে। দাবি উঠেছে, সিনেমার মতো সিরিজের উপরেও সেন্সর লাগানোর। এমনকি কিছু কিছু ওয়েব সিরিজের বিরুদ্ধে সমাজে নোংরামি ছড়ানোর অভিযোগও উঠেছে। কিন্তু সেন্সর লাগানোর কোনো তাগিদই এখনো পর্যন্ত দেখা যায়নি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই