whatsapp channel

কাজের মেয়ের সঙ্গেই কুকীর্তি অঙ্কন শিল্পীর, এই সিরিজে বিয়ের পরই ঘটলো অঘটন

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো নামী ওটিটি প্ল্যাটফর্মগুলির কন্টেন্টের দিকে আঙুল তোলা হয়েছে। ওটিটিগুলিকে নির্দেশ দেওয়া হয়েছে কন্টেন্ট বানানোর ক্ষেত্রে সতর্ক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো নামী ওটিটি প্ল্যাটফর্মগুলির কন্টেন্টের দিকে আঙুল তোলা হয়েছে। ওটিটিগুলিকে নির্দেশ দেওয়া হয়েছে কন্টেন্ট বানানোর ক্ষেত্রে সতর্ক হওয়ার। যা মানতে রাজি নয় তারা। কিন্তু প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ বানানো ওটিটিগুলির জন্য কোনো নির্দেশিকা জারি করেনি কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক। ফলে উল্লু, প্রাইম শটস, ওয়াও, সিনেপ্রাইমের মতো ওটিটিগুলি একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে। সিনেপ্রাইমের সাম্প্রতিক ওয়েব সিরিজ ‘সঙ্কি পেইন্টার’ দর্শকদের নজর কেড়েছে। এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল চলতি বছরের 20 শে জুলাই। তবে ট্রেলারটির ভিউ আশানুরূপ নয়।

Advertisements

‘সঙ্কি পেইন্টার’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়সী চ্যাটার্জী (Sreoshi Chatterjee), নেহা মন্ডল (Neha Mandal), জ্যোতি তিওয়ারি (Jyoti Tiwari), অম্বিকা বাণী (Ambika Vani), কানওয়ার বর্ণেলা (Kanwar Varnela), মুসারত আলি (Mussarat Ali)। ওয়েব সিরিজটির মোট দুটি পর্ব রয়েছে। এক-একটি পর্ব পনের থেকে ত্রিশ মিনিট সময়ের। চলতি বছরের 21 শে জুলাই সিনেপ্রাইমে স্ট্রিম হয়েছে ‘সঙ্কি পেইন্টার’। ওয়েব সিরিজের মুখ্য চরিত্র হল একজন পেইন্টার যে ন্যুড আর্টের জন্য খুঁজে বেড়ায় মডেল। পেইন্টার পাগল নয়। কিন্তু তার মন জুড়ে শুধুই রঙের খেলা।

Advertisements

একসময় সে নিজেকে ঘরবন্দি করে ফেলে। তাকে ভিডিও কল করে তার বাগদত্তা। পেইন্টার তাদের বাড়ির কাজের মেয়ের মধ্যে আবিষ্কার করে স্বপ্নের ন্যুড মডেলকে। একসময় কাজের মেয়ের সাথে যৌন সম্পর্ক স্থাপন করে সে। একসময় বাড়ির অমতে বিয়ে করে তারা।

Advertisements

কিন্তু তাদের বিয়ের দিন আগুনে পুড়ে যায় পেইন্টারের আঁকা কাজের মেয়ের পেইন্টিং। পেইন্টিংটি পুড়ে যাওয়া কি কোনো বড় দূর্ঘটনার আভাস? উত্তর পেতে হলে চোখ রাখতে হবে সিনেপ্রাইমে।

Advertisements
whatsapp logo
Advertisements