Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সম্পদে ভরে উঠবে জীবন, বাড়ির এই দিকে লাগান শিউলি গাছ

বাস্তু মেনে যদি আপনি আপনার ঘরের মধ্যে নানান রকম গাছ লাগাতে পারেন, তাহলে দেখবেন, আপনার জীবন একেবারে পাল্টে গেছে। আমরা অনেক সময় বাগান করে থাকি, আর এই বাগানে নানান রকম গাছ লাগিয়ে থাকি। এই গাছ লাগানোর সময় আপনি যদি বাস্তু নিয়ম মেনে গাছে লাগাতে পারেন, তাহলে কিন্তু নানান রকম সমস্যার সম্মুখীন হতে পারবেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

বাস্তুমতে, শিউলি গাছের সঙ্গে মা লক্ষ্মীর সম্পর্ক আছে। তাই আপনি যদি বাড়িতে শিউলি গাছ রোপণ করেন, তাহলে আপনি মা লক্ষ্মীর কৃপা পেতে পারেন, এজন্য আপনি মানসিক চাপ থেকে মুক্ত হতে পারেন। এছাড়া বাস্তুবিদরা বলছেন, আপনার ঘরে যদি নেগেটিভ শক্তি কোন ভাবে আসে তাহলে এই গাছ রোপণ করলে নেগেটিভ শক্তিও চলে যাবে, নিমেষের মধ্যে, পজিটিভ এনার্জিতে ভরপুর থাকবে আপনার জীবন।

বাড়ির উত্তর-পূর্বদিকে শিউলি গাছ লাগান, তাহলে নেগেটিভিটি সমস্তটাই দূর হবে। বাড়ির পশ্চিম দিকেও শিউলি গাছ লাগাতে পারেন। বাড়ির উঠোনে অবশ্য করেই একটি শিউলি গাছ রোপন করুন। এতে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এতেও আপনার ধনসম্পত্তি বৃদ্ধি পাবে, তবে বাড়ির দক্ষিণ দিকে কখনো শিউলি গাছ রোপন করবেন না, এতে সমস্যা হতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo