হুবহু মানুষের মতো আয়নায় মুখ দেখে কথা বলছে টিয়া পাখি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলতো আরশি তুমি মুখটি দেখে, এটি বাঙ্গালীদের অতি শোনা একটি অসাধারণ গানের মধ্যে একটি। আয়নায় মুখ দেখে আমরা প্রত্যেকে নিজেরা সাজগোজ করতে পছন্দ করি। কিন্তু আয়নায় মুখ দেখে অনর্গল কথা বলে চলেছে একটি বাড়িতে পোষা টিয়া পাখি এটি না দেখে আপনি বিশ্বাস করতে পারবেননা।

কুকুর-বিড়ালের পাশাপাশি আমরা প্রত্যেকেই বাড়িতে কোন না কোন পাখি পুষে থাকে। তার মধ্যে টিয়া পাখি একটি অন্য রকমের পাখি যারা মানুষের কথা বলার সব নকল করে হুবহু নিজের মতন করে কথা বলতে পারে। আয়না দেখে নিজের মতন করে অনর্গল কথা বলছে পোষা টিয়া।

পোষা পাখির এমন কান্ড কারখানা দেখে বাড়ির লোক শুদ্ধ গোটা নেটিজেনরা বেশ অবাক হয়েছেন এবং আয়না দেখে দেখে টিয়া পাখিকে কথা বলতে এর আগে কেউ কখনো দেখেননি। টিয়াপাখির এমন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেবার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে বাড়ির লোক শুধুমাত্র নিজেরাই যে দেখে আনন্দ উপভোগ করেছেন তা নয় তারা এই ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন আর দেওয়ার সাথে সাথে কয়েক মুহূর্তের মধ্যেই পৌঁছে গেছে গোটা বিশ্বের মানুষের কাছে।

সোশ্যাল মিডিয়ার এমন কতই কিছুইনা ভাইরাল হয়। কখনো দুঃখের ঘটনা বা কখনো আনন্দের ঘটনা। এর আগে পশুপাখির এমন কীর্তিকলাপ দেখার জন্য টিভিতে একটা অনুষ্ঠানের ওপরে নির্ভর করতে হতো। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত কিছুইনা ছবি দেখা যায় নিমেষের মধ্যে।

Leave a Comment