whatsapp channel

Arpita Mukherjee: স্ত্রী বেঁচে থাকা অবস্থাতেই দুই বান্ধবীর সঙ্গে চুটিয়ে রোম্যান্স পার্থ চট্টোপাধ্যায়ের!

কলেজ যাচ্ছেন পার্থ ঘনিষ্ঠ মোনালিসা দাস। কিন্তু, গিয়েও শান্তি নেই। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রীতিমত নাজেহাল মোনালিসা । ভুলে গেছেন কে এই মোনালিসা? নাহ্, ইনি ভোজপুরি নায়িকা নন, তবে নায়িকার থেকে…

Avatar

কলেজ যাচ্ছেন পার্থ ঘনিষ্ঠ মোনালিসা দাস। কিন্তু, গিয়েও শান্তি নেই। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রীতিমত নাজেহাল মোনালিসা । ভুলে গেছেন কে এই মোনালিসা? নাহ্, ইনি ভোজপুরি নায়িকা নন, তবে নায়িকার থেকে কোনো কিছুতে কম নন ইনি।

একটা সময় কিছু মানুষের অভিযোগ ছিল যে একজন কলা বিভাগের সহকারী অধ্যাপক কিভাবে একলাফে ডিপার্টমেন্টের প্রধান হয়ে যান? সেই সময় থেকেই মানুষ বুঝতে পারে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সাহায্যেই এমন বড় পুরস্কার পান মোনালিসা দাস (Monalisa Das)। পার্থ যখন ইডি হেফাজতে প্রথম যান তখন অর্পিতার মুখ থেকেই মোনালিসা দাসের নাম জানা যায় বলে সূত্রের খবর। এরপরেই পার্থ বাবুর সঙ্গে মোনালিসা নামটি জড়িয়ে যায় এবং অনেকেই বুঝতে পারে এই জঘন্য মিথ্যাচার।

সূত্র বলছে, ২০১৩ সালে পার্থ চ্যাটার্জি যখন রাজ্যের শিক্ষামন্ত্রী ছিলেন তখন মোনালিসা দাসকে সরাসরি বাংলা বিভাগের প্রধান হিসেবে নিযুক্ত করা হয়, এই ঘটনার জেরে বিশ্ব বিদ্যালয়েই তোলপাড় শুরু হয়।

ইডি হেফাজতে পার্থ প্রবেশ করতেই এবং জেরা করতেই উঠে আসে পার্থর অন্য বান্ধবীর খোঁজ। যিনি হলেন মোনালিসা দাস। চর্চার ভয়ে বিশ্ববিদ্যালয় থেকে গায়েব হয়ে যান মোনালিসা। ফের, তাকে পাওয়া যায় বর্ধমান জেলার আসানসোলে রাষ্ট্র পরিচালিত কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে। এদিন তিনি নিজেকে সৎ বলে দাবি করেছেন এবং অর্পিতা মুখার্জিকে চেনেন না বলেও জানিয়েছেন।

whatsapp logo