whatsapp channel

Bhojpuri Song: নিরাহুয়া-আম্রপালি অতীত, অক্ষরার সঙ্গে জড়াজড়ি করে উদ্দাম রোমান্স পবনের

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ‘আয়ে ধনি ধন লুট যায়ে দা’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে অক্ষরা সিংকে (Akshara Singh)। আর তাদের সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে ট্র্যাডিশনাল পোশাকে। ফিনফিনে বাসন্তী রংয়ের শাড়ির সঙ্গে ম্যাচিং টাইট ব্লাউজে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার। এই পোশাকে বরফের দেশের কনকনে ঠান্ডায় নায়কের সঙ্গে রোমান্স করতে দেখা গেল তাকে। তারপর খোলামেলা প্রকৃতি ও পাহাড়ের বুকে কখনো গোলাপি শাড়ি, কখনো আবার নীল শাড়িতে দেখা গেছে নায়িকাকে। ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। খোলা প্রকৃতির বুকে দাঁড়িয়েই বাঁধভাঙা রোম্যান্স করতেও দেখা গেছে এই গানের ভিডিওতে। ভিডিওর পরতে পরতে রয়েছে ঘনিষ্ঠ রোমান্স।

এই ভিডিওতে গানের চটুল লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য। এই গানের ভিডিওটির ভিউ ইতিমধ্যে পার করেছে কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘তাবাডালা’ ছবির একটি গান। গানটি গেয়েছেন ছোটে বাবা ও অলক ঝাঁ। গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা