Advertisements

VIRAL: রাতের অন্ধকারে মনিকে আদরে ভরিয়ে দিলেন পবন সিং, নেট দুনিয়ায় ভাইরাল মশলাদার ভিডিও

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং (Pawan Singh)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন মনি ভট্টাচার্য (Mani Bhattacharya)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর এবার এক গানের ভিডিওতে এই দুই তারকাকে দেখেই হুঁশ হারালেন দর্শকরা। ভিডিওতে যেমন রয়েছে লাগামছাড়া ঘনিষ্ঠতা, তেমনই আবার আদরে পরিপূর্ণ রোমান্সে মত্ত হতেও দেখা গেছে দুজনকে। ইতিমধ্যে ভিডিওতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে প্রকৃতির বুকে একে অপরের কাছাকাছি আসছে। নায়িকার পরণে ছিল দুধসাদা টপ ও নেভি ব্লু স্কার্ট। এই পোশাকে নায়িকাকে দেখে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং। ভিডিওর মাঝে আবার রাতের অন্ধকারে দুধসাদা ও নীল টাইট পোশাকে নায়িকার সঙ্গে শরীর মিশিয়ে দিয়ে উষ্ণতা অনুভব করলেন নায়ক।

এই ভিডিওর প্রতিটি সেকেন্ডে নায়িকাকে দেখেই ঘাম ঝরবে দর্শকদের, এটা মোটামুটি নিশ্চিত। এই ভিডিওটি ইউটিউবের ‘ওয়েভ মিউজিক ফিল্মি গানে’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক দেখে ফেলেছেন। তবে শুধু দেখা নয়, দেখার সঙ্গে সঙ্গে যে রোমান্টিক এই ভিডিওটি তারা উপভোগও করেছেন, তাতে কোনো সন্দেহ নেই। ‘ওয়ান্টেড’ ছবির এই গানের ভিডিও ইতিমধ্যে হাজার হাজার লাইক ও কমেন্ট পেয়েছে এই ভিডিও। এককথায় আপলোডের কয়েকমাস পরেও ইউটিউবের ট্রেন্ডিংয়ে রয়েছে এই মিউজিক ভিডিও।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow