whatsapp channel

VIDEO: কামুক ভঙ্গিতে নিধিকে কাছে টানলেন পবন সিং, নায়ক-নায়িকার রোম্যান্স উত্তেজিত করবে আপনাকেও

মানুষের বিনোদনের জন্য হরেক রকম মাধ্যম এখন উপলব্ধ রয়েছে। থিয়েটার, বড়পর্দা, টেলিভিশনের পর এখন নতুন এসেছে ডিজিটাল মাধ্যম। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তাও বেড়ে চলেছে পাল্লা দিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মানুষের বিনোদনের জন্য হরেক রকম মাধ্যম এখন উপলব্ধ রয়েছে। থিয়েটার, বড়পর্দা, টেলিভিশনের পর এখন নতুন এসেছে ডিজিটাল মাধ্যম। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তাও বেড়ে চলেছে পাল্লা দিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে বিনোদনের হরেক উপাদান ছড়িয়ে রয়েছে। তবে এক্ষেত্রে অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম হল ইউটিউব (YouTube)। আসলে ইউটিউব মূলত ভিডিও শেয়ার করার জন্যই। ইউটিউবে লক্ষ লক্ষ চ্যানেলে কতশতই না ভিডিও শেয়ার করা হয় প্রতি দিন। তার মধ্যে আবার ভোজপুরি ভিডিওর (Bhojpuri Video) চাহিদা সবথেকে বেশি।

Advertisements

একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা বাড়ছে পাল্লা দিয়ে। বরং বলা ভালো, এখন বলিউডের অভিনেতাদের প্রায় সমান জনপ্রিয় হয়ে উঠছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতারা। এক একজনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রয়েছে লক্ষ লক্ষ ফলোয়ার। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও।

Advertisements

VIDEO: কামুক ভঙ্গিতে নিধিকে কাছে টানলেন পবন সিং, নায়ক-নায়িকার রোম্যান্স উত্তেজিত করবে আপনাকেও

Advertisements

সম্প্রতি আরো একটি ভিডিও নিয়ে বেশ চর্চা শোনা যাচ্ছে নেট পাড়ায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ‘পাওয়ার স্টার’ পবন সিং এর জনপ্রিয় ছবি ‘জিদ্দি’র ‘বাবুয়ান কে বনবু পত্নি’ গানে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে পবন সিং এবং অভিনেত্রী নিধি ঝা কে। ক্যামেরার সামনেই পবন সিং এর ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন নায়িকা। স্বল্প পোশাকে নানান কামুক ভঙ্গিমায় পবন সিংকে উত্তেজিত করে তুলেছেন নিধিও। অভিনেতাও ঝাঁপিয়ে পড়েছেন নায়িকার উপরে।

Advertisements

কখনো খোলা আকাশের নীচে, কখনো সুইমিং পুলের জলে ঘনিষ্ঠ হয়েছেন দুজনে। একাধিক বার রোম্যান্টিক মুহূর্ত তৈরি হয়েছে পবন এবং নিধির মধ্যে। ভিডিওটি ৬ বছর আগে ওয়েব মিউজিক চ্যানেলে শেয়ার করা হয়েছিল। ভিডিওর ভিউ শুনলে চমকে যাবেন। এখনো পর্যন্ত ১ কোটিরও বেশি মানুষ দেখেছেন পবন সিং এবং নিধির এই ভিডিও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই