whatsapp channel

খোলা আকাশের নীচে অক্ষরাকে কাছে টানলেন পবন সিং, ঘনিষ্ঠতায় ভরপুর এই ভিডিও

পবন সিং (Pawan Singh)-এর সাথে মোনালিসা (Monalisa)-র জুটি যথেষ্ট বিখ্যাত হলেও কম জনপ্রিয় নয় অক্ষরা সিং (Akshara Singh)-এর সাথে পবনের জুটি। বর্তমানে ভোজপুরি ফিল্ম থেকে দূরে রয়েছেন মোনালিসা। তিনি হিন্দি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পবন সিং (Pawan Singh)-এর সাথে মোনালিসা (Monalisa)-র জুটি যথেষ্ট বিখ্যাত হলেও কম জনপ্রিয় নয় অক্ষরা সিং (Akshara Singh)-এর সাথে পবনের জুটি। বর্তমানে ভোজপুরি ফিল্ম থেকে দূরে রয়েছেন মোনালিসা। তিনি হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। মোনালিসার পাশাপাশি অক্ষরাও কাজ করছেন হিন্দি টেলিভিশনে। তবে তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে যাননি। এখনও অবধি পবন ও অক্ষরা জুটির পুরানো ফিল্মগুলির গান নতুন করে ইউটিউব চ্যানেলের দৌলতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পবন-অক্ষরা জুটির জনপ্রিয় ফিল্ম হল ‘ঠোক দেব’। এই ফিল্মের গান ‘তু কাহাবু তো হাম মর যাইব’ এখনও দর্শকদের মধ্যে সুপারহিট।

Advertisements

গানের কথা অক্ষরার প্রতি পবনের অকৃত্রিম ভালোবাসার পরিচয় দেয়। গানের শুরুতে দেখা যায়, পবনের হাত ধরে ছুটে আসছেন অক্ষরা। তাঁর পরনে রয়েছে নীল-সবুজ সালোয়ার-কামিজ। পবন পরেছেন সাদা রঙের টি-শার্ট ও ডেনিম ট্রাউজার। তাঁর কোমরের একপাশে গোঁজা রয়েছে রিভলবার। দৃশ্যটি দেখে মনে হচ্ছে, কোথাও থেকে অক্ষরাকে নিয়ে পালিয়ে আসছেন পবন। একসময় তাঁরা একে অপরের প্রতি আকর্ষণ অনুভব করেন। পাল্টে যায় তাঁদের পোশাক। অক্ষরার পরনে দেখা যায় গোলাপি রঙের সালোয়ার-কামিজ। পবন পরেছেন হলুদ রঙের টি-শার্ট ও ডেনিম ট্রাউজার। গানের সুরে নায়িকাকে পবন বলেন, অক্ষরা বুঝতে পারেন না পবনের ভালোবাসা।

Advertisements

পবনের হৃদয়ে বসত করেন অক্ষরা। অক্ষরার কথায় নিজের জীবন দিয়ে দিতে পারেন পবন। অক্ষরাও তাঁকে বলেন, পবনের জন্য মরে যেতে পারেন তিনি। একসময় নায়ক-নায়িকাকে লেকের জলে বোটে ভেসে বেড়াতে দেখা যায়। পবন বলেন, এতদিন ধরে অক্ষরাকেই খুঁজেছিলেন তিনি। কখনও তাঁকে ছেড়ে না যাওয়ার প্রতিশ্রুতি দেন পবন।

Advertisements

হাজারও যৌনগন্ধী ভোজপুরি গানের মধ্যে এই গানটি শুধুমাত্র অকৃত্রিম ভালোবাসার কথাই বলে যা হৃদয় থেকে উৎসারিত। গানটি গেয়েছেন পবন ও পামেলা জৈন (Pamela Jain)। এখনও অবধি গানটির ভিউ উনসত্তর লক্ষ অতিক্রম করেছে।

Advertisements
whatsapp logo
Advertisements