Hoop Life

Lifestyle: বাড়িতে রোজ পায়রা আসা কিসের ইঙ্গিত দেয়!

কাক, পশু পাখিকে খাওয়ানো সত্যিই বড্ড ভাগ্যের ব্যাপার। আপনি যদি প্রতিদিন নিয়ম করে কোনো প্রাণীকে খাওয়াতে পারেন। তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এই বিষয়টি আপনার জীবনকে পাল্টে দিতে পারে। তবে পায়রা বাড়িতে বাসা করা একেবারেই উচিত নয়, এমনটাও বলছেন বিশেষজ্ঞরা কিন্তু পায়রাকে যদি বাড়ির একটু বাইরে গিয়ে তাকে যদি খাওয়াতে পারেন, তাহলে আপনি আপনার জীবনে অনেকটা পূর্ণ অর্জন করতে পারবেন। আর এর জন্য আপনার জীবনে ওপরের দিকে ওঠার পথ অনেকটা প্রশস্ত হবে, এমনটাই বলছেন বিশেষজ্ঞরা।

তবে অবশ্যই পায়রার বিষ্ঠা থেকে নিজেকে সরিয়ে রাখবেন। পায়রা যদি আপনার গৃহে বাসা বাঁধে সেটি কিন্তু একেবারেই আপনার জন্য শুভ নয়। দূরে কোথাও ফাঁকা জায়গায় পায়রা খাওয়াতে পারেন, এতে আপনার মধ্যে অদ্ভুত একটা পরিবর্তন আসবে আপনার মন ভালো থাকবে এবং যদি মন ভালো থাকে তাহলে শরীরও ভালো থাকবে আপনার গৃহে ইতিবাচক শক্তিরা আসতে পারবে। কিন্তু কখনো পায়রাকে বাড়িতে বাসা বাঁধতে দেবেন না, তাহলে কিন্তু আপনার জন্য সেটি মোটেও ভালো হবে না। পায়রা বড্ড নোংরা করে, সেই নোংরা থেকে আপনার গৃহে নেতিবাচক শক্তি ঢুকে পড়তে পারে, যা কিন্তু কখনো উচিত নয়।

তবে শুধুমাত্র পায়রা নয়, কাককেও খাওয়াতে পারেন। এছাড়া আপনি প্রতিদিন যদি কুকুরকে খাওয়াতে পারেন, বা গরুকে খাওয়াতে পারে অর্থাৎ যে কোনো প্রাণীকে খাওয়ানোই আপনার জন্য অত্যন্ত শুভ এমনটাই বলছেন বাস্ত বিশেষজ্ঞরা। তাই আর দেরি না করে সকালবেলা ঘুম থেকে উঠে যে কোন প্রাণীকে খাওয়াতে পারেন। জীবনে উন্নতি হবেই হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।