whatsapp channel

VIRAL: নিরাহুয়া-আম্রপালি অতীত, খোলামেলা প্রকৃতির মাঝে তনুশ্রীর সঙ্গে উদ্দাম রোমান্স চিন্টুর

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি বিস্তৃত হচ্ছে অনেক আঞ্চলিক ভাষায় বিনোদন জগৎ। আর এর মাঝেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি বিস্তৃত হচ্ছে অনেক আঞ্চলিক ভাষায় বিনোদন জগৎ। আর এর মাঝেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

Advertisements

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তবে বর্তমান সময়ে অভিনেত্রী তনুশ্রী (Tanu Shree) বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির উদীয়মান নায়কদের মধ্যে অন্যতম হলেন প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ওরফে চিন্টু। অভিনয়ের পাশাপাশি তার নাচের শৈলী দেখেই মুগ্ধ হন দর্শকরা।

Advertisements

আর এবার এই দুই তারকার একটি গানের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘লালি ওঠাবা কে’ গানটি এখন ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে। এই ভিডিওর শুরুতেই লাস্যময়ী অবতারে ধরে দিয়েছেন তনুশ্রী। গায়ে তার দুধসাদা রংয়ের গর্জাস টপ ও কালো রংয়ের মিনি স্কার্ট। স্কার্টের উরুর অংশ উন্মুক্ত। অভিনেত্রীর মেকআপও বেশ বোল্ড ঘরানার। আর এই গানটি মূলত রোমান্টিক গান হওয়ার কারণে ভিডিওর পরতে পরতে অভিনেত্রীর শারীরিক হিল্লোল যেন বারবার জোয়ার এনেছে দর্শকদের মনে। অন্যদিকে ভিডিওর সিংহভাগ অংশে প্রকৃতির কোলে নায়ক নায়িকার নাচ উপভোগ করার সুযোগ রয়েছে দর্শকদের মধ্যে।

Advertisements

সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স যেন গানটিকে এক অন্য মাত্রা এনে দিয়েছে। তাই এই গানের ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘ওয়েভ মিউজিক’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। ইতিমধ্যে ভিডিওটি দেখেছেন লক্ষাধিক মানুষ। ‘রঙ্গিলা’ ছবির এই গানটি গেছেন রিতেশ পান্ডে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা