VIRAL: নিরাহুয়াকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ হলেন আম্রপালি, ভিডিও ভাইরাল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ভোজপুরি সিনেইন্ডাস্ট্রির খুব পরিচিত এক চেহারা তিনি। তাঁর আকর্ষণীয় শরীর, আবেদনময়ী অভিব্যক্তি এবং বাহারি পোশাকের সাজসজ্জা তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তিনি আর কেউ নন, ভোজপুরি ইন্ডাস্ট্রির হার্টথ্রব নায়িকা আম্রপালি দুবে (Amrapali Dubey)। ভোজপুরী বিনোদন জগতে তিনি এমনভাবে নিজেকে মেলে ধরেছেন যে তার অনুরাগীর সংখ্যা এখন গোটা দেশজুড়ে। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করলেও তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া। তবে তিনি ছাড়াও রয়েছেন আরো কয়েকজন অভিনেতা-পবন সিং, খেসারি লাল যাদব, প্রদীপ পান্ডে প্রমুখ। তবে তাদের মধ্যে এখন প্রভেস লাল যাদব একজন উদীয়মান অভিনেতা। তবে এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। সামাজিক মাধ্যমেও তাকে ঘিরে তৈরি হয় এক সেনসেশন। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল।

সম্প্রতি, সামাজিক মাধ্যমের পাতায় উত্তাপ বাড়িয়ে দিলেন সকলের প্রিয় আম্রপালি এবং প্রভেস। কিন্তু কি এমন করলেন তারা দুজনে? অবশ্যই তাদের উষ্ণ আবেদনশীল একটি গানের ভিডিও নজর কাড়ছে ভক্তদের। ‘ইয়ে পিয়া হো’ গানের ভিডিওতে নায়কের সাথে বাড়ির মধ্যেই ক্যামেরার সামনে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। কখনো ফিনফিনে দুধসাদা শাড়ি ও চুমকি বসানো একাধিক রংয়ের টাইট ডিপনেক ব্লাউজে শরীরের গোপন ভাঁজ দেখিয়ে এই ভিডিও মাত করেছেন অভিনেত্রী। সঙ্গে ভক্তদের জন্য উপরি পাওনা হিসেবে তিনি ঢেলে দিয়েছেন নিজের উত্তাল যৌবনের ঢেউ। অন্যদিকে নায়কের সঙ্গে দুধসাদা বিছানার উপরেও রোমান্স করতে দেখা গেছে তাকে। এককথায় এই ভিডিওর দেখেই ভক্তরা পাগল হয়েছেন এখন।

‘নিরাহুয়া মিউজিক ওয়ার্ল্ড’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ‘সজন’ ছবির এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। আর এই গানের ভিডিও এবং কথা তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা