Hoop StoryHoop Viral

Viral: আস্ত হরিণকে গিলে ফেলল সুবিশাল পাইথন, ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল রাজস্থান, ভাইরাল ভিডিও

রাজস্থানের ( Rajasthan) বারান জেলায় এক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী রইল। এখানকার অধিবাসীরা এক ভয়ঙ্কর পাইথন সাপ গিলে খাচ্ছে। এক হরিণকে এমন দৃশ্য দেখে নেটিজেনদের শিউরে ওঠার জোগাড় হয়েছে। রাজস্থানের কৃষ্ণগঞ্জ-এর কাছে এক বিশাল ঘন জঙ্গল রয়েছে সেখানে এই ঘটনাটি ঘটে। অনেক বড় বড় সাপ হরিণ এবং ভাল্লুকের বসবাস। মাঝে মধ্যে এখানে এমন ভয়ঙ্কর সাপের আবির্ভাব হয়। তারা নিশ্চিন্তে এখানে বসতি স্থাপন করেছে। এখানেই দেখা যাচ্ছে, খাদ্য ও খাদকের মধ্যে লড়াই তবে লড়াইটা যে এমন হবে তা হয়তো কেউ বুঝতে পারেনি।

এমন ভিডিও(viral video) লক্ষ্য করা যায়, সাপ ছোট ছোট পশু পাখি হরিণ ইঁদুর ছুঁচো এবং খরগোশ খায়৷ কিন্তু এমন এত বড় হরিণ গিলে খাওয়া সত্যিই খুব একটা দেখা যায়না। এ বিষয়টি সাধারন মানুষ দেখে যেমন ভয় পেয়েছেন, ঠিক তেমনি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন সোশ্যাল মিডিয়া জুড়ে হইহল্লা পড়ে গেছে। তবে অনেকেই ভাবছেন সাপটি কি করে এই হরিণটিকে হজম করবেন। এখন প্রত্যেকেই কংক্রিটের জঙ্গল গড়ে তুলছেন। যার ফলে এই ধরনের বন্যপ্রাণীদের প্রাণ আজ সত্যি বড্ড বিপন্ন। তারা কখনো ঢুকে পড়ছে মানুষের বসতির মধ্যে। আর অজান্তেই তাদেরকে কামড়ে দিচ্ছেন অথবা ছোট ছোট গৃহপালিত পশু পাখিকে মেরে ফেলছে।

সামান্য মোবাইল ক্যামেরার মাধ্যমে এটিকে রেকর্ড করা হয়েছে। রেকর্ড করে এটি নেটিজেনদের সামনে তুলে ধরা হয়েছে। ৩৪ সেকেন্ডের এই ভয়ংকর ভিডিওটি দেখে মানুষ একেবারে চক্ষু ছানাবড়া হয়ে গেছে। ৪ ফুট এর একটি পাইথন সাপ গোগ্রাসে গিলে খাচ্ছে একটি হরিণকে। মিডিয়ার মাধ্যমে এমন কৌতুক কিছুই না ভাইরাল হয় আগেকার দিনে এমন সাপের ভয়ংকর জীবজন্তু দের ভিডিও দেখবার জন্য টিভি চ্যানেলের ওপরে নির্ভর করতে হতো কিন্তু বর্তমানে এমনটা হয় না বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ঘুরপাক খায়। দেখে নিন ভাইরাল ভিডিও-

whatsapp logo