Hoop VideoHoop Viral

VIDEO: টাইট সালোয়ার পরে স্টেজে দুর্দান্ত নাচলেন রচনা তিওয়ারি, দেখেই বেহুঁশ ভক্তরা

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালো ভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং you tube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান, আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না। বর্তমানে নতুন প্রজন্মের মধ্যেই হারিয়ানভি নাচের প্রবণতা অনেক অংশ বেড়ে গেছে।

সম্প্রতি রচনা তেওয়ারির অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে ছাই রঙ এর একটি টাইট সালোয়ার পরে দুর্দান্ত কায়দায় নেচেছেন আমাদের সকলের প্রিয় রচনা। সোনোটেক রাগনি এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সকল জায়গায়। পাসিল মে দার্দ এই গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচছেন তিনি। ভিডিওটি মাত্র তিন মাস আগে সাধারণ মানুষের কাছে পৌঁছে গেছে এবং ৪৬ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন, ইচ্ছা করলে আপনিও দেখি কমেন্ট করতে পারেন।

Related Articles