Hoop VideoHoop Viral

VIRAL: মাচা শোয়ে শরীর ভিজিয়ে উদ্দাম নাচ রচনার, ভিডিও ভাইরাল

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ও হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী ও হরিয়ানভি গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের এইসব গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই এইসব গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ও হরিয়ানভি ভাষার জনপ্রিয়তা।

হারিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকাদের জনপ্রিয়তা এমনিতেই বেশি। তাদের শারীরিক পরিভাষা যেন তাদের স্থান করে দেয় দর্শকদের মনের বৈকুণ্ঠে। আর এই ইন্ডাস্ট্রিতে নৃত্যশিল্পী হিসেবে রচনা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। বিশেষ করে মাচা শোয়ে তিনি বেশি জনপ্রিয়। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য।

সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে তাকে একটি ম্যাচ শোয়ে নাচ করতে দেখা গেছে। ‘কোয়ি নায়ি সি বোতাল লা’ গানের তালে তালেই কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। তার পরণে রয়েছে একটি ডিপনেক টাইট সালোয়ার কামিজ। গলায় রয়েছে ওড়না। নাচের শুরুতেই তিনি এক বোতল জল নিজের শরীরে ঢেলে নিজেকে ভিজিয়ে দিলেন। তারপর নিজেকে যৌবনের আগুনে ত্বপ্ত করে তিনি ভিজিয়ে দিলেন ভক্তদেরও। খোলা মঞ্চে তাকে সাহসী স্টেপে নাচ করতেও দেখা গেছে এই ভিডিওতে।

‘চান্দা ভিডিও’ নামের একটি জনপ্রিয় হরিয়ানী চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি ফতেহপুরের একটি স্টেজ শোয়ের ভিডিও বলে জানা গেছে। গানটি গেয়েছেন নরেন্দ্র বাগনা এবং ইউসুফ খান। ইতিমধ্যে এই নাচের ভিডিওটি ৪৫ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। এককথায় ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা