Hoop VideoHoop Viral

VIRAL: লাল স্যুটে ভরা মঞ্চে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললেন রচনা তিওয়ারি, ভিডিও ভাইরাল

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

‘শাইন মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। প্রায় ৬ মাস আগে। কিন্তু এখনো পর্যন্ত সেই গানের যথেষ্ট চাহিদা রয়েছে। হবে না কেন ওই গানের সঙ্গে যখন রচনা তিওয়ারির মতন একজন ভালো নাচেরশিল্পী স্টেজে নাচছেন তা দেখার জন্য তো মানুষের মধ্যে চাহিদা থাকবেই। অন্য যারা যারা শিল্পীরা আছেন বিনোদনের জন্য তাদের প্রত্যেককে দেখতেই ভালোবাসেন সকলে।

এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৯০ দক্ষ মানুষের কাছাকাছি। আপনি একবার চোখে স্টেজের উপরে উঠে নাচতে শুরু করেন তখন চারিদিকে এত বেশি লোকের ভিড় হয়ে যায় যে তার সামলানোই কিন্তু অনেকটা মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি একটি লাল রঙের সালোয়ার কামিজ করে রীতিমতন গায়ে বোতলের জল ঢালতে ঢালতে তিনি একটি নাচ পরিবেশন করেছেন, তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে।

সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতেই রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই রীতিমতো কোমর দুলিয়ে নাচতে দেখা গেছে। তবে মজা করে পাশাপাশি টাকা হাতে না পাওয়ায় এক দর্শকের মাথায় জল পর্যন্ত ঢেলে দেন তিনি। তা ভিডিওতে ভিডিও দেখলেই বোঝা যাবে। তবে আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ ভিডিও-

Related Articles