whatsapp channel

বুকে জল ঢেলে হাই ভোল্টেজ ড্যান্স রচনা তিওয়ারির, দেখলে উত্তেজনা ধরে রাখতে পারবেন না

হরিয়ানার জনপ্রিয় নৃত্য শিল্পী হলেন স্বপ্না চৌধুরী। একটা সময় স্বপ্না একাই রাজ করেছিলেন, কিন্তু, স্বপ্নার পাশাপাশি এখন বহু নর্তকী নিজেদের জায়গা শক্ত করছেন, কেরিয়ার তৈরি করছেন, স্টেজ কাঁপিয়ে নাম যশ…

Avatar

Susmita Kundu

Updated on:

হরিয়ানার জনপ্রিয় নৃত্য শিল্পী হলেন স্বপ্না চৌধুরী। একটা সময় স্বপ্না একাই রাজ করেছিলেন, কিন্তু, স্বপ্নার পাশাপাশি এখন বহু নর্তকী নিজেদের জায়গা শক্ত করছেন, কেরিয়ার তৈরি করছেন, স্টেজ কাঁপিয়ে নাম যশ তৈরি করছেন। সেরকমই একজন হলেন রচনা তিওয়ারি। হ্যাঁ, স্বপ্না, মুসকান বেবি, সুনিতা বেবির মতন, আরো একজন নামকরা নর্তকী হলেন এই রচনা তিওয়ারি। হরিয়ানা ইন্ডাস্ট্রিতে রচনা তিওয়ারি এখন তুমুল জনপ্রিয় ও একমাত্র সফল শিল্পী।

উল্লেখ্য, হরিয়ানভি ইন্ডাস্ট্রি কম জনপ্রিয় হতে পারে, কিন্তু এর মধ্যে এমন কিছু নর্তকী আছেন যারা জনপ্রিয়তায় বলিউডের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে। এদের নাচ দেখলে আপনার মাথা ঘুরে যাবে। বিশেষত হরিয়ানার মানুষ এই ধরনের নাচ ও নর্তকীদের পছন্দ করে, সেইজন্য পারিবারিক অনুষ্ঠান হোক বা সামাজিক, সেখানে একটা মঞ্চ থাকবেই এবং নর্তকী এসে নেচে স্টেজ মাতাবেন। এক্ষেত্রে, বলা যায় রচনা তিওয়ারি হলেন উদীয়মান নৃত্যশিল্পীদের মধ্যে একজন, যার পারফরম্যান্স স্টেজে আগুন ধরিয়ে দেয়।

সম্প্রতি, হরিয়ানার উঠতি শিল্পী রচনা তিওয়ারি’র (Rachna Tiwari) ‘একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি পুরনো হলেও দর্শকরা বারবার দেখে সেটিকে ভাইরাল করেছে। ওই নির্দিষ্ট মিউজিক ভিডিওতে, রচনা তিওয়ারি জনপ্রিয় হরিয়ানভি গান ‘Nai Botal’-তে তার উদ্যমী এবং অসাধারণ নাচের মাধ্যমে মঞ্চে আগুন লাগিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, রচনা নাচের সময় একটা সালোয়ার কামিজ পরে আছেন ঠিকই, কিন্তু তার নাচ ও শরীরী অঙ্গভঙ্গি সেই সালোয়ার ভেদ করে স্পষ্টত বেরিয়ে আসতে চাইছে। তিনি উপস্থিত দর্শকদের মাতিয়ে রেখেছেন তার চালঢাল দিয়ে। স্টেজের মধ্যেই ভরা জলের বোতল নিয়ে নিজের গায়ে ঢালছেন আর নেচে চলেছেন। আশেপাশের দর্শকরা রচনার নেশায় বুঁদ হয়ে বোতলের পর বোতল জল ঢালছেন আর তালে তাল দিচ্ছেন। দেখুন, রচনা বেবির হট বোল্ড পারফরম্যান্স, যার ভিউজ সংখ্যা এখনও পর্যন্ত ৬০ মিলিয়ন!

whatsapp logo