Hoop StoryHoop Viral

Manike Mage Hithe-র পর ‘পৃথিবী বদলে গেছে’ গানের হিন্দি ভার্সন গাইলেন রানু মন্ডল, রইলো ভিডিও

রানাঘাটের (Ranaghat)রেলস্টেশনের ভিখারিনী রানু মন্ডল(Ranu Mondal)। সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে তার ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ পরিমাণে ভাইরাল হয়েছিল যে তার এই গানের জন্যই তিনি রেলস্টেশনের ভিখারিনী থেকে শুরু করে পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। সেখানে গিয়ে তিনি নিজের মতন করে গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন। নামী দামী হোটেলে থাকা থেকে শুরু করে পার্লারে সাজগোজ। কিন্তু বেশিদিন সুখ তার সহ্য হয়নি, রানু মন্ডল এর অতিরিক্ত অহঙ্কার পতনের কারণ হয়ে দাঁড়ায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে।যেখানে দেখা যাচ্ছে লাল টুকটুকে টি-শার্টের উপরে সবুজ, হলুদ রঙের নাইটি পরে রানু মন্ডল তার নিজের বাড়িতে গান গাইছেন ‘আনন্দ আশ্রম’ সিনেমার জনপ্রিয় গান ‘পৃথিবী বদলে গেছে’-এর হিন্দি ভার্সন ‘রাহি নয়ে নয়ে, রাস্তা নয়া নয়া’। নিজের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে সদাহাস্য মুখে উস্কোখুস্কো কাঁচা পাকা চুলে একেবারে সাধারণভাবে গান পরিবেশন করছেন রানুদি। কোন ইউটিউবার গেলে তাদের সঙ্গে গল্পগুজব করে কয়েকটা গান গেয়ে তাদের সঙ্গে খাওয়া-দাওয়া করে অনেকে আবার রানুদির জন্য ভালো মন্দ খাবার নিয়ে যান এই ভাবেই তার আপাতত দিন কাটে।

কয়েকদিনের জন্য স্টার হওয়া সেই রানু মন্ডলের অবস্থা কিন্তু সেই আগেরই মতন। এখন হয়তো স্টেশনে গিয়ে তিনি ভিক্ষা করেন না। কিন্তু ভাঙাচোরা বাড়িতেই আপাতত তার বসবাস। সদ্যই এই গানটি ইউটিউবে শেয়ার করা হয়েছে, ইতিমধ্যেই প্রায় নয় হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। তাহলেই বুঝুন রানুদি কিন্তু এখনো প্রত্যেকটা মানুষের মনের মধ্যে রয়ে গেছে। রানুদির গলা সেই একেবারে বড় বড় গাইয়েদের মত না হলেও গলায় কিন্তু বেশ সুর আছে, একটু ঘষা মাজা একটু ভালো প্রশিক্ষণ পেলে রানুদিও কিন্তু সত্যি সত্যি স্টার হতে পারতেন তা রানুদি বারবার প্রমাণ করে দেন।

দেখে নিন রানুদির গলায় নতুন হিন্দি গান –

whatsapp logo