Hoop StoryHoop Viral

Ranu Mandal: সুরেলা কন্ঠে আবারো দর্শকদের মন জিতে নিলেন রানাঘাটের ‘লতাকন্ঠী’ রানু, রইলো ভিডিও

রানাঘাটের রেলস্টেশন থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে ঠাঁই হয়েছিল মুম্বাইতে তাবড় তাবড় শিল্পীদের সঙ্গে স্টেজ শেয়ার করা অথবা গান গাওয়ার। ‘তেরি মেরি কাহানি’ গানটি এত পুজো মণ্ডপে গিয়েছিল যে সত্যি বলার কথা নয়। কিন্তু জনপ্রিয়তার একেবারে শিখরে পৌছাতে গিয়ে রানু মন্ডলের অহমিকা এতটাই বেড়ে গিয়েছিল যে সাধারণ মানুষ তাকে কিছুতেই গ্রহণ করতে পারেনি। মাঝে মাঝেই বিদঘুটে মেক আপ করে গান গায়। রানু মন্ডল তারপরে ট্রোলের শিকার হন।

গলার সুন্দর হলেও এই পাগলামিকে কিছুতেই মেনে নিতে পারেননি তিনি। এই বয়সেও রানু মন্ডল তার গলায় গাইছে আকেলে হে হাম চালে আও। গানটি কেউ কেউ গিয়ে শুনে ভালো বলেছেন, কেউ কেউ আবার চরম হেসেছেন।’বং অফিশিয়াল’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে রানু মন্ডল এর এই গানটি পাবলিশ হয়। আর তার ফলে এই গানটি ছড়িয়ে পড়ে বহু মানুষের কাছে ইতিমধ্যেই গানটিতে প্রায় ১৭ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন।

তবে এই ভারসাম্যহীন মহিলাকে নিয়ে একটু বাড়াবাড়ি করা হচ্ছে। এমনটাও দাবি করেছেন অনেকেই। আসলে কথা সত্য যেখানে গুরু শিক্ষা ইত্যাদি না থাকে সেখানে বুঝি বেশি দিন টিকে থাকা যায় না ঈশ্বরতত্ত্ব গলা নিয়ে অনেকেই জন্মায় কিন্তু তার সঠিক প্রশিক্ষণ ভীষন জরুরী। আর অহেতুক অহমিকায় রানু মন্ডলের পতনের একমাত্র কারন বলে অনেকেই মনে করছেন।

শুনে নিন রানু মন্ডলের গলায় নতুন গান –

whatsapp logo