Hoop VideoHoop Viral

ফাঁকা বাড়িতে সুন্দরী শিক্ষিকাকে পেয়েই নিয়ন্ত্রণ হারালো ছাত্র, এই সিরিজ একা দেখলেই মজা পাবেন

বর্তমানের ব্যস্ততম যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

কিছুমাস আগেই আমাজন প্রাইম ভিডিওর একটি ওয়েবসিরিজের দ্বিতীয় ভাগটি দর্শকদের মধ্যে ব্যাপক প্রভাব ফেলেছে। ‘রাশভারী’ নামের এই সিরিজটির গল্প একটু অন্য ঘরানার। এই সিরিজের শুরুতেই দেখা গেছে শানু নামের এক মহিলাকে। তিনি তার স্বামীকে নিয়ে মিরাট শহরে আসেন। এই শানু নামের মেয়েটি নিজেকে পুরুষদের কাছে আকর্ষণীয় করে তুলতেই পছন্দ করেন। এমন সময় একটি টিনেজার বালককে দেখা যায়, যে তার ভার্জিনিটি ত্যাগ করতে চায়। এদিকে ওই তরুণের বাড়িতে ইংরেজি পড়াতে যায় শানু। আর শিক্ষিকাকে দেখেই ছাত্র তার সাথে শারীরিক খেলায় মেতে ওঠার স্বপ্ন দেখতে শুরু করে। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের পথে। যদিও সিরিজের ক্লাইম্যাক্সে রয়েছে একটি আলাদারকমের চমক।

এই সিরিজে একাধিক সাহসী দৃশ্য রয়েছে। এই কারণেই কম বয়সের দর্শকদের মধ্যে সিরিজটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বিগত সময়ে। পাশাপাশি এই সিরিজের কিছু ‘বেডসিন’ বেশ প্রাণোচ্ছল। এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন সায়ানি গুপ্তা, মানবী গাগরু, কৃতি কুলহারি এবং গুরবানি। তারা প্রত্যেকেই নিজেদের শারীরিক হিল্লোল দিয়ে জয় করেছে দর্শকদের মন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা