whatsapp channel

Lifestyle: ভালোবাসার দিনে জেনে নিন ভালোবাসা টিকিয়ে রাখার সহজ পাঁচটি টিপস

সেই ৭ তারিখ থেকে চলছে ভালোবাসা সপ্তাহ, অবশেষে আজকে valentines day অর্থাৎ ভালবাসার দিন। প্রেমিকাকে চকলেট দিয়ে টেডি বিয়ার দিয়ে গোলাপ ফুল দিয়ে নানান ভাবে তো নিজের কাছে রাখলেন, ভেবে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সেই ৭ তারিখ থেকে চলছে ভালোবাসা সপ্তাহ, অবশেষে আজকে valentines day অর্থাৎ ভালবাসার দিন। প্রেমিকাকে চকলেট দিয়ে টেডি বিয়ার দিয়ে গোলাপ ফুল দিয়ে নানান ভাবে তো নিজের কাছে রাখলেন, ভেবে দেখেছেন সারা জীবন সেই প্রেমিকাকে কিভাবে নিজের কাছে আটকে রাখবেন? তাই আর দেরি না করেই আজকে ভালোবাসার দিনে চলুন দেখে নিয়ে কিভাবে ভালোবাসাকে সহজেই নিজের কাছে রেখে দেবেন, জেনে নিন তার সহজ পাঁচটি টিপস।

১) অভিভাবকত্ব নয় বন্ধু হয়ে থাকুন- অভিভাবক হওয়ার জন্য বাবা-মা আছেন বাড়ির গুরুজনেরা আছেন, তাই বন্ধু হওয়া ভীষণ জরুরী, আপনি যদি আপনার মনের মানুষকে ভালোবাসেন তাহলে তার অভিভাবক হওয়ার আগে বন্ধু হন বন্ধু হওয়া ভীষণ জরুরি।

২) সময় দেওয়া ভীষণ জরুরী – ভালোবাসাকে টিকিয়ে রাখার এটি অন্যতম একটি উপাদান। আমরা অনেক সময় যে যার কাজে এতটাই ব্যস্ত থাকি, যে সময় দিতে পারি না। সারাদিন পরে একটা ফোন কল অথবা সপ্তাহ আনতে একদম ঘন্টার জন্য একটু দেখা করা। এটি কিন্তু সম্পর্ককে অনেকটা শক্ত পোক্ত করে।

৩) মিথ্যে কথা কখনোই নয়- অনেকেই আছেন, যারা অনেক ছোটখাটো বিষয় মিথ্যে কথা বলেন, যারা এমনটা করে থাকেন, তাদের কিন্তু সম্পর্ক কিছুতেই টিকে থাকবে না কারণ ভালোবাসার সম্পর্ক হল বিশ্বাসের ওপর তৈরি হয়, মিথ্যে কথাতেই বিশ্বাসের ভীত কিন্তু ভেঙে যায়।

৪) পছন্দকে গুরুত্ব দেন – পছন্দের মানুষের পছন্দ কেউ সমান গুরুত্ব দিতে হবে, তবে সব সময় তা সম্ভব হয় না, কিন্তু মাঝে মধ্যে তার পছন্দের জামা কাপড় পরে বা তার পছন্দের উপহার দিয়ে তাকে অবাক করে দিতে পারেন।

৫) পরিষ্কার পরিচ্ছন্ন থাকুন- বিষয়টি নিয়েও অনেকেই মাথা ঘামান না, কিন্তু ভালোবাসার মানুষের জন্য আপনাকে পরিষ্কার-পরিচ্ছন্ন অবশ্যই থাকতে হবে।

Lifestyle: ভালোবাসার দিনে জেনে নিন ভালোবাসা টিকিয়ে রাখার সহজ পাঁচটি টিপস

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক