whatsapp channel

ডেঙ্গি কেড়ে নিল প্রিয়জনের প্রাণ, আদরের বোনকে হারিয়ে ভেঙে পড়লেন অভিনেতা সাহেব

গত কয়েক মাসে ডেঙ্গি ক্রমশ মারণ রূপ ধারণ করেছে। কলকাতা ও হাওড়া সহ একাধিক অঞ্চলে ছড়িয়ে পড়েছে ডেঙ্গি। হাওড়ার সরকারী হাসপাতালগুলিতে ডেঙ্গি রোগীর জন্য খোলা হয়েছে আলাদা ওয়ার্ড। ক্রমশ বাড়ছে…

Avatar

Nilanjana Pande

গত কয়েক মাসে ডেঙ্গি ক্রমশ মারণ রূপ ধারণ করেছে। কলকাতা ও হাওড়া সহ একাধিক অঞ্চলে ছড়িয়ে পড়েছে ডেঙ্গি। হাওড়ার সরকারী হাসপাতালগুলিতে ডেঙ্গি রোগীর জন্য খোলা হয়েছে আলাদা ওয়ার্ড। ক্রমশ বাড়ছে মৃত্যুর সংখ্যা। তবে শুধুমাত্র এপার বাংলা নয়, ডেঙ্গি হানা দিয়েছে ওপার বাংলাতেও। সম্প্রতি ডেঙ্গিতে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ওপার বাংলার এক জনপ্রিয় অভিনেত্রী। এবার ডেঙ্গি কেড়ে নিল অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee)-র ছোট বোন পিয়াসী চট্টোপাধ্যায় (Piyashi Chatterjee)-কেও। তাঁর বোনের অকালপ্রয়াণের খবর 13 ই সেপ্টেম্বর, বুধবার ফেসবুকের মাধ্যমে সুনিশ্চিত করেছেন সাহেব।

বুধবার দুপুরে আচমকাই সাহেব ফেসবুকে একটি হৃদয়বিদারক পোস্ট করেন। তিনি লিখেছেন, তাঁর আগের পোস্টে ছোট বোন পিয়াসীর জন্য A+ রক্তের প্রয়োজনের কথা জানিয়েছিলেন সাহেব। পিয়াসীর সাহায্যার্থে দূর-দূরান্ত থেকে বহু রক্তদাতা এসে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু পিয়াসী আর নেই। মাত্র তিন দিনের মধ্যে ডেঙ্গি সব কিছু শেষ করে দিয়েছে। আর কোনো রক্তদাতার প্রয়োজন নেই। কিন্তু যাঁরা পিয়াসীর পাশে এসে দাঁড়িয়েছিলেন, সেই রক্তদাতাদের ধন্যবাদ জানিয়েছেন সাহেব। প্রার্থনা করেছেন পিয়াসীর আত্মার চিরশান্তি। পোস্টের শেষে স্মরণ করেছেন তাঁর আরাধ্য সাঁইরামকে। পিয়াসীর অকালপ্রয়াণে বিপর্যস্ত সাহেব। তাঁর ছোট বোনের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন সাহেবের সহকর্মী ও অনুরাগীদের একাংশ।

11 ই সেপ্টেম্বর, সোমবার ফেসবুকে সাহেব জানিয়েছিলেন, পিয়াসী ডেঙ্গিতে আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি। তাঁর শারীরিক পরিস্থিতির যথেষ্ট অবনতি হয়েছিল। প্রয়োজন ছিল A+ প্লেটলেটের রক্তদাতার যাঁর বয়স চল্লিশের নিচে হওয়া প্রয়োজন। অনেকেই সাহেবের সাথে যোগাযোগ করেছিলেন।

কিন্তু পরিস্থিতি ক্রমশ উদ্বেগজনক হয়ে উঠেছিল। লড়াইয়ের অবসান হল বুধবার। পিয়াসী চলে গেলেন না ফেরার দেশে।

whatsapp logo